সিলেটের নাট্যকর্মী মুমিনুল রাজীব আর নেই

সুরমা টাইমস ডেস্কঃ

সিলেটের সংস্কৃতি অঙ্গনের প্রিয়মুখ, নাট্যকর্মী মুমিনুল রাজীব আর নেই।

হৃদরোগে আক্রান্ত হয়ে গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ২টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন ঐতিয্যবাহী এমসি কলেজের সাবেক এই শিক্ষার্থী।

 

মুমিনুল রাজীব সিলেট সম্মিলিত সাংস্কৃতিক জোট ও সম্মিলিত নাট্য পরিষদ সিলেটের নিয়মিত সদস্য। এছাড়াও সিলেট প্রসেনিয়াম, ধানশী, কলের গাড়িসহ ইত্যাদি নানা সংগঠনের সাথে সক্রিয়তা ছিলো রাজীবের। তার মৃত্যুতে সিলেটের সংস্কৃতি অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

 

গত ৬ই মার্চ মঙ্গলবার রাতে তার শাহী ঈদগার বাসায় আকষ্মিক হৃদরোগে আক্রান্ত হন রাজীব। দ্রুত ভর্তি করা হয় সিলেটের আল হারামাইন ক্লিনিকে। অবস্থার অবনতি হলে পরদিন (৭ই মার্চ) বিকেলে এয়ারএম্বুলেন্সে নেওয়া হয় ঢাকার ইউনাইটেড হাসপাতালে। এনজিওগ্রাম সম্পন্ন হওয়ার পর সেখানকার চিকিৎসকরা রাজীবের হার্টে ৩টি ব্লক থাকার কথা জানান।

 

রিং পড়ানোর কথা জানালেও ক্রমাগত তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সেটি সম্ভব হয়নি। বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ২টার দিকে ইউনাইটেড হাসপাতালের চিকিৎসকরা রাজীবকে মৃত ঘোষণা করেন।

 

মৃত্যুকালে মা, স্ত্রী, তৃতীয় শ্রেণীতে পড়ুয়া একমাত্র মেয়ে এবং দুই ভাই রেখে গেছেন এমসি কলেজ ক্যাম্পাসের সবার প্রিয় রাজীব।

শুক্রবার বাদ জুমা নগরীর শাহী ঈদগায় রাজীবের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। বাদ আছর রাজীবের গ্রামের বাড়ি খালপাড় শাহী ঈদগাতে দ্বিতীয় জানাজার নামাজ শেষে দাফন করা হয় তাকে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।