সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, সাধারণ সম্পাদক এমদাদ

সুরমা টাইমস ডেস্কঃ

সিলেট মহানগর বিএনপির সভাপতি নির্বাচিত হয়েছেন নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. ইমদাদ হোসেন চৌধুরী। সাংগঠনিক সম্পাদক পদে সৈয়দ সাফেক মাহবুব বিজয়ী হয়েছেন।

 

আজ শুক্রবার (১০ই মার্চ) দুপুর থেকে শুরু হওয়া ভোটের গণনা শেষে রাতে নির্বাচন কমিশনার এটিএম ফয়েজ আহমদ এই ফলাফল ঘোষণা করেন।

শুক্রবার অনুষ্ঠিত সম্মেলেনে কাউন্সিলররা ভোটাধিকার প্রয়োগ করে তাদের হাতে আগামী দুই বছরের জন্য সিলেট মহানগর বিএনপির নেতৃত্ব তুলে দিয়েছেন।

 

আজ শুক্রবার (১০ই মার্চ) রাতে নগরীর রেজিস্ট্রারি মাঠে সিলেট মহানগর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনের ভোট শেষে ফলাফল ঘোষণা করা হয়।

সভাপতি পদে নাসিম হোসাইন ১০৬৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। সভাপতি পদে আরেক প্রার্থী মিফতাহ সিদ্দিকী পেয়েছেন ৭৬৮ ভোট।

সাধারণ সম্পাদক পদে লড়ছেন আহ্বায়ক কমিটির দুই যুগ্ম-আহ্বায়ক। এই পদে বিজয়ী এমদাদ হোসেন চৌধুরী পেয়েছেন ১০৫৮ ভোট আর সিটি কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামীম পেয়েছেন ৭৭২ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে লড়েছেন ৪ প্রার্থী। বিজয়ী প্রার্থী সৈয়দ সাফেক মাহবুব পেয়েছেন ৬৫৯ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রেজাউল করিম নাচন পেয়েছেন ৬২৩ ভোট।

 

আজ শুক্রবার (১০ই মার্চ) নগরীর রেজিস্ট্রারি মাঠে সম্মেলনের প্রথম অধিবেশন সকাল পৌনে ১০টায় থেকে শুরু হয়ে চলে বেলা ১২টা পর্যন্ত। এরপর দুপুর ২টা থেকে শুরু হয় নেতৃত্ব নির্বাচনে ভোট গ্রহণ।

বিকেল ৫টায় পর্যন্ত কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই সম্পন্ন হয়েছে ভোট গ্রহন।  এদিকে, মহানগর বিএনপির সর্বশেষ সম্মেলন ২০১৬ সালের ৭ জানুয়ারিতে অনুষ্টিত হয়েছিল।

দীর্ঘ সাত বছর পর আজ হচ্ছে সম্মেলন। সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ভার্চুয়ালি যুক্ত ছিলেন ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।