দক্ষিণ সুরমা থানায় ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন বিষয়ক সংবাদ সম্মেলন সভা অনুষ্ঠিত

সুরমা টাইমস ডেস্কঃ

 

অদ্য ০৮/০৩/২০২৩ খ্রিঃ তারিখে এসএমপি হেডকোয়ার্টার্সে দক্ষিণ সুরমা থানায় সংঘটিত ক্লুলেস ও চাঞ্চল্যকর হত্যা মামলার রহস্য উগঘাটন বিষয়ক সংবাদ সম্মেলন সভা অনুষ্ঠিত হয়। উক্ত সংবাদ সম্মেলন সভায় উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের সম্মানিত অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) জনাব মুঃ মাসুদ রানা,

 

উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ ও ডিবি) জনাব মোহাঃ সোহেল রেজা পিপিএম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) জনাব সুদীপ দাস, সহকারি পুলিশ কমিশনার দক্ষিণ সুরমা থানা জনাব মাঈন উদ্দিন খাঁন, দক্ষিণ সুরমা থানা অফিসার ইনচার্জ জনাব কামরুল হাসান তালুকদার, মামলার তদন্তকারী অফিসার এসআই/(নিঃ) জনাব মোঃ জালাল উদ্দিন সহ বিভিন্ন সংবাদ মাধ্যমের সদস্যবৃন্দ।

 

উক্ত সভায় আগত সাংবাদিকবৃন্দের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করেন সম্মানিত অতিরিক্ত পুলিশ কমিশনার(ক্রাইম এন্ড অপস্) জনাব মুঃ মাসুদ রানা মহোদয় এবং উপ-পুলিশ কমিশনার মহোদয় জনাব মোহাঃ সোহেল রেজা পিপিএম মহোদয়।

 

এসএমপির কর্মকর্তাগণ উক্ত মামলার রহস্য উদঘাটনের তত্ত্ব সংবাদ মাধ্যমের সদস্যবৃন্দের সামনে উপস্থাপন করেন এবং কীভাবে একটি জটিল মামলার মূল ঘটনা উদঘাটিত হলো ও আসামীদের গ্রেফতার করা হলো তা তোলে ধরেন। উক্ত মামলার তদন্ত প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।