বিশ্বের সবচেয়ে পছন্দনীয় প্রতিষ্ঠানের তালিকায় মেটলাইফ

সুরমা টাইমস ডেস্কঃ

 

ফরচুন ম্যাগাজিনের ২০২৩ সালের বিশ্বের সবচেয়ে পছন্দনীয় প্রতিষ্ঠানের তালিকায় স্থান করে নিয়েছে মেটলাইফ। ফরচুন ম্যাগাজিনের সবচেয়ে পছন্দনীয় প্রতিষ্ঠানের বার্ষিক প্রতিবেদনে মেটলাইফ সহ মোট আটটি জীবন বীমা সেবাদাতা প্রতিষ্ঠানকে অন্তর্ভুক্ত করা হয়েছে।

যুক্তরাষ্ট্র—ভিত্তিক স্বনামধন্য ম্যানেজমেন্ট কনসালটেন্ট প্রতিষ্ঠান কর্ন ফেরির সাথে যৌথভাবে প্রাতিষ্ঠানিক সুনামের ভিত্তিতে বিভিন্ন শিল্পখাতের পছন্দনীয় প্রতিষ্ঠানের তালিকা তৈরি করে ফরচুন ম্যাগাজিন।

 

শিল্পখাতে বিনিয়োগ মূল্য, ব্যবস্থাপনার মান,আর্থিক সক্ষমতা, সামাজিক দায়বদ্ধতা এবং গ্রাহক আকৃষ্ট করা সক্ষমতাসহ নয়টি বিভাগে প্রতিষ্ঠানকে রেটিং করেন ঐ শিল্পের পেশাজীবী, নির্বাহী, পরিচালক এবং বিশ্লেষকবৃন্দ তার ভিত্তিতেই এই তালিকা প্রস্তুত করা হয়।

এ স্বীকৃতি নিয়ে মেটলাইফের প্রেসিডেন্ট ও প্রধান নির্বাহী কর্মকর্তা মিশেল খালাফ বলেন, “একটি অন্তর্ভুক্তিমূলক ও সমঅধিকারভিত্তিক কাজের পরিবেশ ও সমাজ প্রতিষ্ঠায় আমরা প্রতিশ্রুতিবদ্ধ।”

তিনি আরও বলেন, “মেটলাইফে যেভাবে আমরা কাজ করি, তা নিয়ে আমরা গর্বিত। বর্তমান ও ভবিষ্যতে ইতিবাচক পরিবর্তন আনতে আমাদের কর্মীদের অবদান এবং প্রতিশ্রুতির স্বীকৃতিস্বরূপ সম্মানজনক এ তালিকায় আমরা স্থান করে নিয়েছি।”

এ তালিকা সম্পর্কে আরও তথ্য জানতে ভিজিট করুন: Fortune.com

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।