হিউম্যান হলার চালক শ্রমিক ইউনিয়ন’র সভা অনুষ্ঠিত

সিলেট জেলা হিউম্যান হলার চালক শ্রমিক ইউনিয়ন রেজি নং- চট্ট ১৩২৬ এর কেন্দ্রীয় কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১লা মার্চ) বেলা ২টায় ইউনিয়নের জিন্দাবাজার সমবায় ভবনস্থ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কেন্দ্রীয় কমিটির সভাপতি হাজী রুনু মিয়া মঈন।
কমিটির কোষাধ্যক্ষ শেখ আরিফ আহমদ এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. ইনছান আলী সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

সভায় কেন্দ্র কমিটির জরুরী সভায় সিদ্ধান্ত হয় যে ২০১৮ সালের গঠনতন্ত্র অনুযায়ী সকল চালক সদস্য যারা পূর্বের মাসিক চাঁদা পরিশোধ করেন নাই তারা গঠনতন্ত্র অনুযায়ী মাসিক চাঁদা পরিশোধ করে সকল কার্ড সংগ্রহ করতে পারবেন এবং মাসিক চাঁদা পরিশোধ করে ইউনিয়নের পরিচয়পত্র ও স্মার্ট কার্ড সংগ্রহ করার জন্য সবাইকে অনুরোধ জানানো হয়।

সভায় ইউনিয়ন বিরোধী কার্যকলাপে লিপ্ত ও অন্য পেশায় বা অন্য ইউনিয়নে যোগদানকারী ব্যতিত, যাদেরকে পূর্বে সদস্য কার্ড দেয়া হয়েছিল এবং তাহারা ৬ মাসের অধিক সময়ে ইউনিয়নের মাসিক চাঁদা প্রদান করেননি, সংবিধানের ৭ এর ক,খ ধারা অনুযায়ী তাদের সদস্যপদ বাতিল করা হয়েছে। যাহারা পুরাতন সদস্য কার্ড জমা দিয়ে নতুন সদস্য কার্ড নবায়ন করেছেন তারাই কেবলমাত্র ইউনিয়নের অর্ন্তভুক্ত সদস্য হিসেবে বিবেচিত হইবেন।

 

 

=বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।