খেলাধুলা বিনোদনের পাশাপাশি নেতৃত্বের প্রতি আনুগত্য শিক্ষা দেয়: আনোয়ারুজ্জামান

যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের ক্রীড়াঙ্গনকে সমৃদ্ধ করতে সব ধরনের সহযোগিতা করছেন। সেই ধারাবাহিকতায় আজ বাংলাদেশে ক্রিকেট সহ সকল খেলাধুলায় আমরা বিশ্বের বুকে সমৃদ্ধ। খেলার জন্য বাংলাদেশকে নতুন করে পরিচয় করিয়ে দিতে হয় না। তিনি বলেন, খেলাধুলা চিত্ত বিনোদনের পাশাপাশি আমাদের নেতৃত্বের প্রতি আনুগত্য শিক্ষা দেয়।

এ ধরনের একটি আয়োজন করার আয়োজক কমিটিকে ধন্যবাদ জানান এবং যুবকদের জন্য এ ধরনের আয়োজন করতে সকল ধরনের সহেযাগিতার আশ্বাস প্রদান করেন তিনি।
তিনি শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বরইকান্দি ইয়াং ফ্লাওয়ার ক্লাবের উদ্যোগে গাংগু প্রিমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বরইকান্দি ইয়াং ফ্লাওয়ার ক্লাবের সভাপতি মো. জসিম উদ্দিন শিমুলের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ (ভিপি), সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, প্রধান বক্তার বক্তব্য রাখেন, ২৫নং ওয়ার্ডের কাউন্সিলর তাকবির ইসলাম পিন্টু।
বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের কোচ শিব্বির আহমদ, জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের সহকারি অধ্যাপক মোহাম্মদ লাহিন উদ্দিন, বিশিষ্ট সমাজসেবক ও ক্রীড়া সংগঠক ইয়াসির আরাফাত, বিশিষ্ট ব্যবসায়ী বায়েস কাজি, রায়হান হোসেন, রেজওয়ান আহমদ।

 

 

=বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।