নবীগঞ্জে উপজেলা প্রশাসনের উদ্যোগে “শহীদ দিবস ও মাতৃভাষা দিবসে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

উত্তম কুমার পাল হিমেল::
নবীগঞ্জে উপজেলা প্রশাসনের উদ্যোগে “শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২৩” উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত। ২১ ফেব্রুয়ারী মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদের সভাকক্ষে নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহারীয়ারের সভাপতিত্বে ও পজীপ কর্মকর্তা শাকিল আহমদের সঞ্চালনায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম।
এতে অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড. গতি গোবিন্দ দাশ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহীন দেলোয়ার, নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ও হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক উত্তম কুমার পাল হিমেল, প্রেসক্লাবের সাবেক সভাপতি রাকিল হোসেন, সময় পত্রিকার প্রকাশ ও ব্যবস্থাপনা সম্পাদক মোঃ সেলিম তালুকদার,
মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সাদেক হোসেন, সমবায় কর্মকর্তা মোঃ ইসলাইল তালুকদার রাহী, মৎস্য কর্মকর্তা মোঃ আসাদ উল্লাহ, পরিবার পরিকল্পনা কর্মকর্তা বাবুল দেব, পল্লী সঞ্চয় ব্যাংকের শাখা ব্যবস্থাপক মোঃ আমিনুর রহমান, আনসার ভিডিপি কর্মকর্তা ফাতেমা খাতুন, শিক্ষক মোঃ জয়নাল আবেদিন, শিক্ষক সুমন চন্দ্র দাশ, মাওঃ আঃ আউয়াল, পৌর ছাত্রলীগের সভাপতি সুব্রত চক্রবর্তী, সাধারণ সম্পাদক হাসান মিয়া তালুকদার, ইউএনও অফিসের উপ প্রশাসনিক কর্মকর্তা মাহবুব হোসেন প্রমুখ।
সভা শেষে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রাথমিক পর্যায়ে ১২ ও মাধ্যমিক পর্যায়ে ১২ জনসহ ২৪ জন শিক্ষার্থীদের মধ্যে ১ম, ২য় এবং ৩য় স্থান অধিকারীদের পুরস্কার প্রদান করা হয়।
এছাড়াও স্ব স্ব উপসনালয়ের সময়সূচি অনুযায়ী ভাষা শহীদদের আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করে মোনাজাত ও প্রার্থনার আয়োজন করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।