অজ্ঞাত মৃতদেহের পরিচয়ের জন্য সহযোগীতা চায় দক্ষিণ সুরমা থানা পুলিশ

গত ২০/০২/২০২৩খ্রিঃ তারিখ সকাল অনুমান ১০:২০ ঘটিকায় দক্ষিণ সুরমা থানাধীন বরইকান্দি ২নং রোড এলাকাস্থ বশর অটো রাইসমিলের সামনে সুরমা নদীর দক্ষিণপাড়ে চটেরবস্তাবন্দি অজ্ঞাতনামা পুরুষ (৩৫)এর লাশ দেখিয়া স্থানীয় লোকজন থানায় সংবাদ দেয়।

উক্ত সংবাদের ভিত্তিতে এসআই(নিঃ)/মোহাম্মদ জালাল উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে বস্তাবন্দি লাশ উদ্ধার করেন। মৃত দেহের উচ্চতা অনুমান৫ ফুট ৪ ইঞ্চি, গায়ের রং শ্যামলা, মুখমন্ডল-গোলাকার, মাথারচুল-কালো, মাথার ডানদিকে পিছনের অংশে অনুমান ১ ইঞ্চিধারালো অস্ত্রের কাটা রক্তাক্ত জখম,ডান চোখের উপরে কপালে ছিলা জখম এবং ডান চোখনীলা-ফুলা জখম পরিলক্ষিত হয়। মুখে হালকা দাঁড়ি আছে। ডান গালে অনুমান ৩ ইঞ্চি পরিমাণ রক্তাক্ত কাটা জখম।

মৃতের দুইহাত হালকা সবুজ রংঙের পুরাতন রশি দ্বারা বাঁধা এবং দুই পা হালকা খয়েরী রংঙের পুরাতন রশি দ্বারা বাঁধা অবস্থায় পাওয়া যায়। হালকা সবুজ রংয়ের হাফহাতা গেঞ্জি ও পলিথিন দ্বারা মৃতের সমস্ত মাথা মুড়ানো অবস্থায় ছিল। লাশ ময়না তদন্তের জন্য বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহনকরতঃ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

উক্ত অজ্ঞাত পুরুষ এর পরিচয়ের জন্য দক্ষিণ সুরমা থানা, এসএমপি, সিলেটে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো। অফিসার ইনচার্জ, মোবাইল নং-০১৩২০-০৬৭৬৮৮ এবং ডিউটি অফিসার মোবাইল নং-০১৩২০-০৬৭৬৯৩।

 

=বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।