নাইওরপুলে স্টার এডুকেশন এন্ড কনসালটেন্সির উদ্বোধন


পররাষ্ট্রমন্ত্রী এ. কে. আব্দুল মোমেন বলেছেন, আমরা জ্ঞান ও দক্ষতা ভিত্তিক শিক্ষা প্রয়োগ করতে চাই। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উন্নত, সমৃদ্ধ ও অসাম্প্রদায়িক চেতনার সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, সিলেটের স্টার এডুকেশন এন্ড কনসালটেন্সি স্বনামধন্য এসব প্রতিষ্ঠানের মাধ্যমে শিক্ষার্থীরা দেশে-বিদেশে গিয়ে সুনাম কুড়াচ্ছেন। তিনি অত্র প্রতিষ্ঠানের উত্তোরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

বৃহস্পতিবার রাতে নগরীর নাইওরপুলস্থ স্টার এডুকেশন এন্ড কনসালটেন্সি প্রতিষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
এ সময় উপস্থিত ছিলেন ডাঃ এম.এ. মতিন, সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান মহানগর আওয়ামীলীগের সদস্য রাহাত তরফদার, আমেরিকা প্রবাসী দিলদার হোসেন, হাজী মতিন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রতিষ্ঠান পরিচালনা এবং মানসম্মত সেবা নিশ্চিত করতে প্রতিষ্ঠানটির সার্বিক দায়িত্বে আছেন শাহ মোঃ আলী হায়দার বিপ্লব। পরিচালনার দায়িত্বে আমিনুল হক সুমিত, ইমরান আহমেদ ও আরিফ হাসান। ইংরেজি ভাষা শিক্ষা, বিদেশে উচ্চশিক্ষা, এবং বিশ্বের বিভিন্ন দেশের ভিসা সম্পর্কিত তথ্য এবং সহায়তা সেবা সবার কাছে পৌঁছে দিতেই এই উদ্যোগ।

 

=বিজ্ঞপ্তি ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।