শ্রমিক কল্যাণ ফেডারেশনের আন্তঃমহানগর ফুটসাল টুর্নামেন্ট সম্পন্ন

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট মহানগরের উদ্যোগে আয়োজিত আন্তঃমহানগর ফুটসাল টুর্নামেন্টের ফাইনাল
খেলা ও পুরষ্কার বিতরণ সম্পন্ন হয়েছে। রোববার সকালে নগরীর একটি ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেডারেশনের সাবেক কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ও সিলেট মহানগরের সাবেক সভাপতি মোহাম্মদ শাহজাহান আলী।

টুর্নামেন্টে শাহপরান পশ্চিম থানা টীম চ্যাম্পিয়ান ও দক্ষিণ সুরমা থানা টীম রানার্সআপ হয়। ম্যান অব দ্যা টুর্নামেন্ট হন মোঃ আল আমিন। প্রধান অতিথিসহ উপস্থিত অতিথিবৃন্দ চ্যাম্পিয়ান ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেন। প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ শাহজাহান আলী বলেন, টুর্নামেন্ট আয়োজনের মাধ্যমে সামাজিক যোগাযোগ বৃদ্ধির পাশাপাশি যুবসমাজের মানসিক উৎকর্ষ সাধন ও শারীরিক বিকাশ ঘটে। ফুটবল দলীয় খেলা হাওয়ায় এর ফলে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা ও বৃদ্ধি পায়।

ফেডারেশনের সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ রাসেলের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর সহ সাধারণ সম্পাদক মোঃ কফিল উদ্দিন আলমগীর, সহ-সাধারণ সম্পাদক মোঃ আক্কাস আলী, সহ-সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদুর রহমান, অফিস ও ট্রেড ইউনিয়ন সম্পাদক মোঃ দিলশাদ মিয়া, শাহপরাণ পশ্চিম থানা সভাপতি মোঃ এবাদুর রহমান, শ্রমিক নেতা হাবিবুর রহমান, আকবর আলী, সোহেল আহমদ, ইব্রাহিম হোসেন বাদল, জাবেদুর রহমান, আমিনুল ইসলাম, আবু বকর সিদ্দিক ও আব্দুল হামিদ রিপন প্রমূখ।

 

বিজ্ঞপ্তি ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।