কানাইঘাটে আওয়ামীলীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

কানাইঘাট প্রতিনিধিঃ

 

প্রধানমন্ত্রীর শেখ হাসিনার অর্জন ও ধারাবাহিক সাফল্য উন্নয়ন ধারা অব্যাহত রাখার মাধ্যমে সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলা সম্ভব। তাই আওয়ামীলীগের তৃণমূল পর্যয়ে নেতা কর্মীদের শেখ হাসিনার উন্নয়ন সাফল্য সাধারন মানুষের কাছে তুলে ধরতে হবে। বিশেষ করে সামনে জাতীয় সংসদ নির্বাচনে অতীতে যে ভাবে সিলেট-৫ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থীর বিজয় হয়েছে সেই বিজয়ের ধারা অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের কার্যনিবাহী কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ একথা বলেন।

শনিবার বিকাল ৩টায় কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের কার্যনিবাহী কমিটির সভা উত্তর বাজারস্থ উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র লুৎফুর রহমানে সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যানআলহাজ্ব মস্তাক আহমদ পলাশ।

এছাড়া অন্যান্যেও মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জামাল উদ্দিন, ফারুক চৌধুরী, মাসুক আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ আহমদ, শ্রী রিংকু চক্রবর্তী, নাজমুল ইসলাম হারুন, সাংগঠনিক সম্পাদক আব্দুল হেকিম শামীম, শাহাব উদ্দিন, প্রচার সম্পাদক বিলাল আহমদ, কৃষি বিষয়ক সম্পাদক ফখর উদ্দিন, ত্রাণ ও দুযোগ বিষয়ক সম্পাদক ইসলাম উদ্দিন, উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মীর আব্দুল্লাহ সহ কার্যনির্বাহী কমিটির প্রায় সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভা শেষে প্রধান অতিথি আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ স্থানীয় সাংবাদিকদের জানান উপজেলা ও পৌর আওয়ামীলীগকে আরো শক্তিশালী করার জন্য বেশ কয়েকটি সিদ্ধান্ত
গ্রহণ করা হয়। বলেন আগামী ২১ ফেব্রুয়ারী আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস। দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে যে সকল কর্মসূচী পালন করা হবে তা নিয়েও আলোচনা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।