বিকেবি ক্রিকেট কার্নিভাল সিজন-১’র ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন


স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সিলেট বিভাগের সার্বিক সহযোগিতায় ও বাংলাদেশ কৃষি ব্যাংক, সিলেট বিভাগ কর্তৃক আয়োজিত ক্রিকেট কার্নিভাল সিজন-১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪টায় নগরীর শাহীঈদগাহস্থ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এই ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়।
বাংলাদেশ কৃষি ব্যাংক সিলেট মুখ্য অঞ্চলের মুখ্য আঞ্চলিক ব্যবস্থাপক শরীফ মো. তাহাওয়ার হোসাইন এর সভাপতিত্বে ও স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ সিলেট বিভাগের সাধারণ সম্পাদক মলয় সরকারের পরিচালনায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি ব্যাংক সিলেট কর্পোরেট শাখার ডিজিএম আশীষ কুমার দাস, ব্যাংকের অবসরপ্রাপ্ত ডিজিএম তপন কুমার দাস, মো. শামসুদ্দিন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইমন আহমেদ চৌধুরী এবং নীনা আফজাল ইন্ডাস্ট্রিজ এর প্রতিনিধি এ্যাডভোকেট আজিজুর রহমান।
উক্ত টুর্ণামেন্টে বাংলাদেশ কৃষি ব্যাংক সিলেট বিভাগের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা অংশ গ্রহণ করেন । খেলার গ্রুপ পর্বে মোট ৬টি টিম খেলায় অংশগ্রহণ করে এবং পয়েন্টের ভিত্তিতে ৪টি দল সেমিফাইনালে উত্তীর্ণ হয়। মনু মিস্টিরিয়াস এবং কুশিয়ারা রেঞ্জার্স আজ ফাইনালে মুখোমুখি হয় । মনু মিস্টিরিয়াস নিজেদের ব্যাটিং এবং বোলিং নৈপূণ্য প্রদর্শনের মাধ্যমে কুশিয়ারা রেঞ্জার্সকে ৩০ রানে পরাজিত করে।

 

বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।