সিলেটে একদিনে আ. লীগ-ছাত্রলীগের ৩ নেতা গ্রেফতার

সুরমা টাইমস ডেস্ক : সিলেটে একদিনে আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের তিন নেতাকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এর মধ্যে সিলেট থেকে দুইজনকে র‌্যাব এবং হবিগঞ্জ থেকে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে সিলেট মহানগরের বিভিন্ন এলাকায় ও হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।
সিলেটে গ্রেফতার হওয়া দুইজন হলেন, সিলেট সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগ নেতা মো. তৌফিক বক্স লিপন এবং সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়ন পরিষদ চেয়াম্যোন ও উপজেলা আওয়ামী লীগ নেতা হোসেন মুরাদ চৌধুরী। হবিগঞ্জে গ্রেফতার হওয়া একজন হলেন শায়েস্তাগঞ্জ পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন এ্যানি। র‍্যাব-৯ এর একটি টিম মঙ্গলবার বেলা ২টায় সিলেট মহানগরের মিরাবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় সিসিকের সাবেক কাউন্সিলর লিপনকে। তার বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় হত্যা ও নাশকতার কয়েকটি মামলা রয়েছে। এদিকে বিকাল ৩টায় সিলেট মহানগরের বন্দরবাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয় বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়ন পরিষদ চেয়াম্যোন ও উপজেলা আওয়ামী লীগ নেতা হোসেন মুরাদ চৌধুরীকে। তার বিরুদ্ধে বিয়ানীবাজার থানায় হত্যা ও নাশকতার কয়েকটি মামলা রয়েছে।
বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৯ এর মিডিয়া অফিসার সিনিয়র এসএমপি মশিহুর রহমান সোহেল। এদিকে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কর্মী শেখ হৃদয়ের দায়ের করা মামলার আসামী শায়েস্তাগঞ্জ পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন এ্যানিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে দিকে দক্ষিণ বড়চর গ্রামে নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। সে একই এলাকার আনোয়ার হোসেনের ছেলে। শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) দিলীপ কান্ত নাথ আসামী গ্রেফাতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তাকে বিকেলে পুলিশ পাহারায় বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।