শ্রীশ্রীঠাকুর অনুকূলচন্দ্রের ১৩৬তম শুভ আবির্ভাব বর্ষস্মরণ ও স্নেহচরণ প্রার্থনালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন

শ্রীশ্রীঠাকুর অনুকূলচন্দ্র সৎসঙ্গ সিলেট জেলা শাখার উদ্যোগে সৎসঙ্গের প্রাণপুরুষ শ্রীশ্রীঠাকুর অনুকূলচন্দ্রের ১৩৬তম শুভ আবির্ভাব বর্ষস্মরণ ও স্নেহচরণ প্রার্থনালয়ের প্রতিষ্ঠা বার্ষিকী উদ্যাপন উপলক্ষে দিনব্যাপী মনোজ্ঞ অধিবেশণ ও ধর্মসভা অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (১৭ই নভেম্বর) সকাল ৯টায় নগরীর দাড়িয়াপাড়াস্থ মেঘনা বি-৫০/৩ স্নেহচরণ প্রার্থনা কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ উপলক্ষে নগরীতে এক বর্ণাঢ্য নগর পরিক্রমা বের করা হয়। নগর পরিক্রমাটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে প্রার্থণালয়ে গিয়ে সমাপ্ত হয় এবং জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন করেন অতিথিবৃন্দ।

শ্রী শ্রী ঠাকুর অনুকুলচন্দ্র সৎসঙ্গ সিলেট জেলা শাখার সভাপতি চন্দন সাহার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাসেন্দ নারায়ন তালুতদারের পরিচালনায় সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নির্বাহী পরিষদের ঋত্তিক সচিব নিরঞ্জন দেবনাথ (এস.পি.আর), সহ সম্পাদক তাপস বর্মন (এস.পি.আর), ফনি ভূষণ দত্ত (এস.পি.আর), রসময় ঘোশাল (এস.পি.আর), গোপেন্দ্র চন্দ্র দে (এস.পি.আর), উত্তম কুমার দে (এস.পি.আর), নির্বাহী সদস্য অরুণ দেব, ২নং ওয়ার্ড কাউন্সিলর বিক্রম কর সম্রাট।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সহ সম্পাদক অচিন্ত্য কুমার রায়, সাংগঠনিক সম্পাদক দীপন রায়, প্রচার সম্পাদক বিপ্রেশ রায়, তথ্য ও যোগাযোগ সম্পাদক সামন্ত তালুকদার, সাংস্কৃতিক সম্পাদক বিদ্যুৎ প্রভা সাহা, দপ্তর সম্পাদক রানা বিশ্বাস, সহ প্রচার সম্পাদক তরুণ রায়, বিজন রায়, বিজিত রায়, ধ্রুব রায়, অনিক রায়, সুদিপ্ত রায়, সুজিত রায়, সত্যেন্দ্র দাশ, রাশেন্দ্র পাল, কাজল পাল, অমিত রায়, তাপস সাহা,

বীরেশ রায়, রনীল রায়, শ্রীজন রায়, ঋদ্দিমান রায়, তমাল রায়, অয়ন রায়, ঈষিতা রায়, পাপিয়া সাহা, জ্যোতি মজুমদার, অর্চনা রায়, সুমা রায়, প্রণিতা দেবনাথ, সুমা তালুকদার। এছাড়াও সিলেট জেলার ভক্তবৃন্দ ও মমতাময়ী মায়েরাও উপস্থিত ছিলেন।

 

 

—বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।