গোয়াইনঘাট থানা পুলিশের পৃথক অভিযানে ফেনসিডিল ও ভারতীয় চিনি জব্দ

গোয়াইনঘাট প্রতিনিধিঃ

 

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় গোয়াইনঘাট থানা পুলিশের পৃথক অভিযানে ৫০বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেনসিডিল, ও ৩৩ বস্তা ভারতীয় চিনি জব্দ করে গোয়াইনঘাট থানা পুলিশের একটি দল।

 

পুলিশ সূত্রে জানাযায়, গোয়াইনঘাট সার্কেল’র সিনিয়র এএসপি সাহিদুর রহমান’র নির্দেশনায় গতকাল বুধবার বিকেলে গোয়াইনঘাট থানার এস আই এনামুল হাসান, ও  এ এস আই নয়ন রায়ের নেতৃত্বে সঙ্গীয়  ফোর্স সহ। গোয়াইনঘাট উপজেলার- বাইপাস পয়েন্টে চেকপোষ্ট পরিচালনার সময় একটি গাড়ির গতিরোধ করে তল্লাশি চালিয়ে নাম্বারবিহীন ডিআই পিক আপ থেকে ৫০ কেজি ওজনের ৩৩ বস্তা ভারতীয় চিনি জব্দ করেন।

এসময় ভারতীয় চিনি পাঁচারের সাথে জড়িত একজনকে আটক করা হয়।

আটককৃত আসামি হলেন লাবুগ্রামের আব্দুস সালামের ছেলে দিলকাছ মিয়া।

একই দিনে সন্ধ্যায় এস আই এনামুল হাসান, ও নয়ন রায় সঙ্গীয় ফোর্স সহ। গোয়াইনঘাট উপজেলার লামনি গ্রাম থেকে ৫০ বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেনসিডিলসহ একটি মোটরসাইকেল জব্দ করেন। কিন্তু দুই মাদক কারবারি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেনসিডিল ও ভারতীয় চিনি আটকের সত্যতা নিশ্চিত করে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কে এম নজরুল ইসলাম বলেন সিলেট জেলা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুনের দিক নির্দেশনায় মাদক সহ চোরাচালানের বিরুদ্ধে গোয়াইনঘাট থানা পুলিশের অভিযান অব্যাহত আছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।