সিলেটে ফয়সলের উপর হামলার ঘটনায় ৪ জন গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি :

সিলেটে এয়ারপোর্ট থানাধীন সাহেব বাজার এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে ফয়সলের উপরে হামলাকারীদের ৪ জনকে গ্রেপ্তার করেছে এয়ারপোর্ট থানা পুলিশ। এয়ারপোর্ট থানার সাব ইন্সপেক্টর মো: সোলায়মান মিয়া জানান,গোপন সংবাদের ভিত্তিতে সিলেট ক্যাডেট কলেজের সামনে থেকে আজ ১২.৩০ মিনিটের সময় হামলাকারী চার জনকে গ্রেফতার করি।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, বড়বন্দ গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের পুত্র ছয়ফুল (৪৮) ও ফয়জুল(৫০), মৃত আব্দুর ওহাবের পুুত্র মহিবুর রহমান অরফে ময়বুল (৪৪), ও রামপুর গ্রামের মৃত সোনাফর আলীর পুত্র জামিল আহমদ জামিল (২৮)।

 

এলাকাবাসীর সূত্রে জানাযায় দীর্ঘ দিন ধরে জমিজামা নিয়ে বিরোধ চলে আসছে তাদের মাঝে। আহত ফয়সাল উদ্দিনের পিত আক্রাম উদ্দিন বলেন , আমার ছোট ভাই নিজাম উদ্দনকে আসামীরা হত্যা করে ২০২২ ইং যাহার মামলা নং এয়ারপোর্টে জিআরও ৯৯/ ২০২২ এর পরে থেকেই বিভিন্ন সময়ে আসামীরা জামিনে বের হয়ে এসে আমার পরিবার কে বিভিন্নভাবে প্রাণ নাশের হুমকি দিয়ে আসছে বাসর সমনে গিয়ে অশ্লীন ও অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং আমার ক্রয়কৃত জমিতে ও বাড়ির রাস্তয় বিবাদিরা বেড়া দিয়ে দেয়। যাহার মামলা নং এয়ারপোর্টে থানা জি আরও ১১৮/২০২৩ ইং মামলা করি।

কিছুদিন আগে আমার ছেলে ফয়সল উদ্দিনের উপর হামলা চালায় আসামীরা আমার ছেলে বাদী হয়ে মামলা করে।

এয়ারপোর্ট থানার মামলা নং ১৮/ ১৮-০৬-২০২৩ ইং।বিবাদীরা দাঙ্গাবাজ ও সন্ত্রাসী প্রকৃতির লোক হওয়াতে এলাকায় লোক জন তাদের বিরুদ্ধে মুখ খোলতে বা স্বাক্ষী দিতে ভয়পায়, আমরা নিরীহ প্রকৃতি লোক বর্তমানে আমার পরিবার নিয়ে নিরাপতাহীনতায় ভোগতেছি।

এ ব্যাপারে এয়ারপোর্ট থানা অফিসার ইনচার্জ, মোহাম্মদ মঈন উদ্দিন গ্রেফতারের ঘটনা নিশ্চিত করেন। তিনি বলেন আসামিদেরকে এয়ারপোর্ট থানার মামলা নং ১৮/ ১৮-০৬-২০২৩ ইং এর মামলা গ্রেপ্তার করা হয়েছে। আসামিদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।