বিসিবির টুর্নামেন্টে অংশগ্রহণ উপলক্ষে সিলেট ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট টিমের সভা

বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির আয়োজনে প্রথম ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট টুর্নামেন্টে অংশগ্রহণ উপলক্ষে সিলেট ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট টিমের আলোচনা সভা ও জার্সি উন্মোচন করা হয়েছে। বৃহস্পতিবার (৪ মে) রাতে নগরীর গোয়াবাড়ীস্থ রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিলেট ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট টিমের সভাপতি ও রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আতাউর রহমান খান শামছু’র সভাপতিত্বে ও সিলেট ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট টিমের অর্থ সম্পাদক ও রহমানীয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক, টিম ম্যানেজার আল আমিন আহমেদ নাঈমের পরিচালনায় আলোচনা সভা ও জার্সি উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের সাবেক উপ-পরিচালক বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম।

সিলেট ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট টিমের টিম ম্যানেজার হিসাবে থাকবেন আল-আমিন আহমেদ নাঈম, অধিনায়কত্ব করবেন জাবেদ আহমদ, কোচ হিসেবে থাকবেন আবিদ হাসান রাজু, সহকারী কোচ সাজু আহমেদ, এবং সাপোর্টিং স্টাফ হিসেবে থাকবেন আল-আমীন রাব্বি ও বাপ্পি আহমেদ।

উল্লেখ্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবির আয়োজনে প্রথম ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট টুর্নামেন্টে ২০২৩ আগামী ৬ মে থেকে ১৭ মে পর্যন্ত ঢাকার পূর্বালে শেখ হাসিনা স্টেডিয়ামে বিসিবির ফিজিক্যালি চ্যালেঞ্জড উইংয়ের চেয়ারম্যান বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আকরাম খানের তত্বাবধানে অনুষ্ঠিত হবে।

প্রথম ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট টুর্নামেন্টে ২০১৩ সে অংশগ্রহণের জন্য ঢাকার উদ্দেশ্যে যাত্রা করে সিলেট ফিজিক্যালি চ্যালেঞ্জড ক্রিকেট টিম।

 

 

—বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।