অ্যাডভোকেট বেলাল উদ্দিন তাঁর কর্ম ও জনসেবায় বেঁচে থাকবেন-সায়ফুল আলম রুহেল

সুরমা টাইমস ডেস্কঃ

সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠণিক সম্পাদক ও সাইক্লোনের সাবেক সভাপতি সায়ফুল আলম রুহেল বলেছেন, অ্যাডভোকেট মো. বেলাল উদ্দিন ছিলেন একজন দক্ষ আইনজীবী ও হাস্যোজ্জ্বল মানুষ।

 

জীবনের দীর্ঘ সময় সমাজের মানুষের কল্যাণে কাটিয়ে দিয়েছেন। তাঁর এই অকালপ্রয়াণ আমাদের জন্য চরম শূন্যতার। তিনি তাঁর কর্ম ও জনসেবায় মানুষের হৃদয়ে বেঁচে থাকবেন। অ্যাডভোকেট বেলালের মতো আরো অনেককে সাইক্লোনের সঙ্গে সম্পৃক্ত করতে পারাকে আমি আনন্দ ও গর্বের বলে মনে করি।

সাইক্লোন কেন্দ্রীয় সংসদ আয়োজিত সাবেক এপিপি, সাইক্লোনের কার্যকরী পরিষদের সাবেক সদস্য, সমাজসেবী ও শিক্ষানুরাগী অ্যাডভোকেট মো. বেলাল উদ্দিন স্মরণে আয়োজিত শোক সভা ও দোয়া মাহফিলে সম্মানিত অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

নগরীর জিন্দাবাজারস্থ সিলেট এক্সপ্রেস মিলনায়তনে গতকাল সোমবার (২৪ জুলাই) সন্ধ্যায় শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সাইক্লোন’র সভাপতি অ্যাডভোকেট আব্দুস সাদেক লিপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক আব্দুল বাতিন ফয়সলের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাইক্লোনের সাবেক সভাপতি গল্পকার ও সাংবাদিক সেলিম আউয়াল।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার ও সাইক্লোনের সাবেক সভাপতি জাবেদ আহমদ, কলামিস্ট বেলাল আহমদ চৌধুরী, সাবেক সভাপতি ভ্রমণকাহিনি লেখক মোয়াজ আফসার, বাংলাদেশ কলেজ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সিলেট মহানগর শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক জান্নাত আরা খান পান্না, বাগবাড়ি আব্বাস আলী জামে মসজিদের সেক্রেটারি মো. ছাদির হোসেন, কবি দেওয়ান গাজী আব্দুল কুদ্দুস শামশাদ, জালালাবাদ কলেজের প্রভাষক কবি ইশরাক জাহান জেলী, সিটি স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ সেনুয়ারা আক্তার চিনু,

গল্পকার তাসলিমা বীথি, তরুণ সমাজসেবী আমীন তাহমিদ, প্রকৌশলী কবি ইফতেখার শামীম, ছড়াকার মাজহারুল ইসলাম মেনন, সাংবাদিক এমরান ফয়সল, প্রবীণ লেখক মকসুদ আহমদ লাল প্রমুখ। সভায় মোনাজাত পরিচালনা করেন কলামিস্ট বেলাল আহমদ চৌধুরী এবং অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন কবি কামাল আহমদ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।