কালীঘাট কাঁচামাল আড়ৎদার সমিতির উদ্যোগে সিসিক’র নবনির্বাচিত ৪ কাউন্সিলর সংবর্ধিত

সুরমা টাইমস ডেস্কঃ

 

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ-র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ফালাউদ্দিন আলী আহমদ বলেছেন, আমাদের সবাইকে সচেতন হতে হবে, যাতে আমরা আমাদের ব্যবসা প্রতিষ্ঠান ও এর আঙ্গিনা পরিস্কার রাখি। তাহলে এই নিজ ঘর যেমন ক্লিন হবে তেমনি আমাদের ওয়ার্ড একটি মডেল ওয়ার্ডে পরিগনিত হবে।

নবনির্বাচিত মেয়রের অঙ্গিকার স্মার্ট ও ক্লিন নগরী বাস্তবায়ন, আমাদের ওয়ার্ড থেকে যদি আমরা এই তৎপরতা শুরু করি তাহলে সিটি কর্পোরেশনের মধ্যে এই ওয়ার্ড প্রথম মডেল ওয়ার্ডে পরিণত হওয়ার ইতিহাস সৃষ্টি করবে।

নগরীর কালীঘাট কাঁচামাল আড়ৎদার সমিতি সিলেট-এর উদ্যোগে নবনির্বাচিত ৪জন কাউন্সিলরকে প্রদত্ত সংবর্ধনবা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি কথা বলেন।

১৮ জুলাই মঙ্গলবার দুপুরে কালীঘাট কাঁচামাল আড়ৎদার সমিতি সিলেট-এর কার্য্যালয়ে সমিতির পক্ষ থেকে সিসিক-এর নবনির্বাচিত ৪ কাউন্সিলরকে সংবর্ধনা প্রদান করা হয়।

কালীঘাট কাঁচামাল আড়ৎদার সমিতি সিলেট-এর সভাপতিআব্দুল গফ্ফার মিন্টুর সভাপতিত্বে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম, ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর মোস্তাক আহমদ, ৪২ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মতিউর রহমান, ১৩,১৪ ও ১৫ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর শাহানা বেগম শানু। নির্বাহী কমিটির সদস্য মারুফ আহমদ ও নিরঞ্জন দাস টুকু’র পরিচানায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক খালেদ হোসেন।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন আড়ৎদার সমিতির সহ সভাপতি আব্দুল জলিল, সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ মামুন, অর্থ সম্পাদক শাহেদুল আম্বিয়া চৌধুরী ও নির্বাহী কমিটির সদস্য আফজল হোসেন স্বাধীন প্রমুখ।

সংবর্ধনার জবাবে কাউন্সিলররা বলেন, আপনাদের মূল্যবান ভোটে আমরা নির্বাচিত হয়েছি। এরপর এখন সংবর্ধনা প্রদানের মাধ্যমে আমাদের প্রতি যে ভালোবাসা দেখালেন, দোয়া করবেন আমরা কাজের মাধ্যমে আপনাদের সে ভালোবাসার মূল্যায়ন যেন করতে পারি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।