সিলেটে বৃষ্টির কারণে খেলা বন্ধ

 

সুরমা টাইমস ডেস্কঃ

আফগানিস্তানের বিপক্ষে বাংলাদেশের দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে বাগড়া দিয়েছে বৃষ্টি। ৭.২ ওভার খেলা শেষে মুষলধারে বৃষ্টি শুরু হলে বন্ধ রাখা হয় খেলা। কভার দিয়ে ঢেকে রাখা হয়েছে উইকেট।

আজ রোববার (১৬ই জুলাই) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বৃষ্টি নামার আগ পর্যন্ত ২ উইকেটে ৩৯ রান তুলেছে আফগানিস্তান। মোহাম্মদ নবি ও ইব্রাহীম জাদরান দুইজনই ব্যাট করছেন ১১ রানে।

এদিন ইনিংসের প্রথম ওভারেই আফগান শিবিরে ধাক্কা দেন তাসকিন আহমেদ। তুলে নেন রহমানউল্লাহ গুরবাজকে। তার বাউন্সারে পুল করতে গেলে ব্যাটের কানায় লেগে উঠে যায় আকাশে। নিজেই সেই ক্যাচ লুফে নেন এ পেসার।

এক ওভার পর ফিরে এক্সট্রা বাউন্সারে পরাস্ত করে আরেক ওপেনার হজরতউল্লাহ জাজাইকেও ফেরান তাসকিন। কাট করতে গেলে ব্যাটের কানায় লেগে চলে যায় উইকেটরক্ষক লিটন দাসের হাতে। ফলে পাওয়ার প্লেতে খুব একটা সুবিধা করে উঠতে পারেনি সফরকারীরা। ২ উইকেটে তোলে ৩৪ রান।

 

সিরিজের প্রথম ম্যাচে শেষ ওভারের নাটকীয়তা শেষে আফগানিস্তানকে ২ উইকেটে হারিয়ে সিরিজে এগিয়ে আছে বাংলাদেশ। আফগানদের দেওয়া ১৫৬ রানের লক্ষ্য ১ বল হাতে রেখে পারি দেয় টাইগাররা। শেষ ওভারে করিম জানাত হ্যাটট্রিক তুলে হারের শঙ্কায় ফেলে দিলেও শেষ রক্ষা করতে পারেননি।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।