সিলেট সিটিকে নান্দনিক সিটিতে পরিণত করবো- নজরুল ইসলাম বাবুল

সুরমা টাইমস ডেস্কঃ

 

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির লাঙ্গল মার্কার সমর্থনে ১৭ নম্বর ওয়ার্ড কাজীটুলা এলাকাবাসীর উদ্যোগে দিঘিরপারে এক নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ই জুন) রাতে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

১৭ নং ওয়ার্ড জাতীয় পার্টির সভাপতি কাওছার আহমদ রফির সভাপতিত্বে ও সিলেট জেলা জাতীয় সেচ্ছাসেবক পাটির সাধারণ সম্পাদক এম বরকত আলী এবং ১৭ নং ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল হক বাবুর যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী ও সিলেট মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক, বিশিষ্ট শিল্পপতি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য নজরুল ইসলাম বাবুল বলেছেন, আমি আপনাদের এ এলাকার সন্তান।

 

আপনাদের ভালোবাসা নিয়ে আমি আপনাদের সেবা করতে চাই। যদি আপনারা আমাকে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করেন, তাহলে এই সিলেট সিটিকে একটি নান্দনিক সিটিতে রূপান্তরিত করে আপনাদের উপহার দেবো। আপনারা জানেন ২৭টি ওয়ার্ডের অন্তর্ভূক্ত যে ১৫টি ওয়ার্ড রয়েছে তাদের সামনে আমি গিয়েছি, দেখেছি দুঃখ-দূর্দশা, রাস্তাঘাট, স্কুল, কলেজ, সবকিছুই যেন এলোমেলো অবস্থায়। তাই আগামী ২১ জুন আপনাদের ভোটে নির্বাচিত হলে ১৫টি ওয়ার্ডকে ২৭টি ওয়ার্ডের সাথে সংযুক্ত করে আমি উন্নয়ন করে যাবো।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট জেলা আহবায়ক আলহাজ্ব সাব্বির আহমেদ, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মঈনুল ইসলাম মিলন, আব্দুল্লাহ সিদ্দিকী, যুগ্ম মহাসচিব ফখরুল ইসলাম শাহাজাদা, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন খালেদ, মহানগর জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুস শহিদ লস্কর বশির, জাতীয় সেচ্ছাসেবক পার্টি সিলেট জেলা আহবায়ক এম মুর্শেদ খান,

 

জাপা নেতা মুরাদ আহমদ, সেবুল আহমদ তালুকদার, মহিলা পাটির নেত্রী রুনা বেগম, জাতীয় যুব সংহতির মরতুজা আহমেদ চৌধুরী, জাতীয় সেচ্ছাসেবক পার্টির আহবায়ক রিমন আহমেদ চৌধুরী, সদস্য সচিব ইমরান আহমেদ, জেলা জাতীয় সেচ্ছাসেবক পাটির যুগ্ম আহবায়ক আরজুু মিয়া, আকবর আলী সহ ১৭ নং ওয়ার্ড জাতীয় পার্টি, জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।