ওয়ার্ডবাসীর সেবাকে আমি আমার জীবনের ব্রত হিসেবে নিয়েছি: মুনিম

সুরমা টাইমস ডেস্কঃ

 

সিলেট সিটি কর্পোরেশনের পুনর্বার নির্বাচিত কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম বলেছেন, এলাকাবাসীর ভালোবাসা আমার কাজের উৎসাহ অনুপ্রেরণা বাড়িয়ে দিয়েছে। ১৪ নং ওয়ার্ডের সম্মানিত নাগরিকরা বার বার বিপুল ভোটে নির্বাচিত করে ভালোবাসার যে বন্ধনে আমাকে আবদ্ধ করেছেন, তাদের ঋণ আমি পরিশোধ করতে পারবো না। তবে আমি এ আশ্বাস দিতে পারি, ওয়ার্ডবাসীর সেবা করাকে আমি আমার জীবনের ব্রত হিসেবে নিয়েছি। ইনশাআল্লাহ আমার দেয়া প্রতিশ্রুতি বাস্তবায়নে অতীতের ন্যায় আমি সবসময় নিবেদিত থাকবো।

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে আজ মঙ্গলবার তাকে প্রদত্ত সবংর্ধনার জবাবে তিনি একথা বলেন। ঢাকায় কাউন্সিলর হিসেবে শপথগ্রহণ শেষে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে এসে পৌঁছলে ১৪ নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে তাকে সবংর্ধনা জানানো হয়। প্রায় তিন শতাধিক গাড়ি-মোটরসাইকেলের একটি বহর ওসমানী বিমান বন্দর থেকে নগরীতে নিয়ে আসে।

সংবর্ধনাকালে উপস্থিত ছিলেন হযরত শাহচট জামে মসজিদের মোতাওয়াল্লী ও ছড়ারপাড় মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি সিরাজুল ইসলাম শামীম, ছড়ারপাড় জামে মসজিদের কোষাধ্যক্ষ হাজী আব্দুর রহমান, ছড়ারপাড় মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক এম এ মতিন, কামালগড় জামে মসজিদের কোষাধ্যক্ষ সৈয়দ নুরুল ইসলাম বাবলা, জল্লারপাড় জামে মসজিদের মোতাওয়াল্লী মোঃ তোফাজ্জল হোসেন ইমন, শাহজালাল উপশহর এ ব্লক জামে মসজিদের সাধারণ সম্পাদক ঝুনু চেšধুরী, আলু তল জামে মসজিদের মোতাওয়াল্লী মোঃ খায়ের, লালদিঘির পাড় নতুন হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি শামসুল ইসলাম, জাহাঙ্গীর খান, ফারুক মিয়া, দিলীপ মিয়া, হাজি হেলাল উদ্দিন, সৈয়দ জাহিদ আহমদ, মোঃ মুক্ত খান, বাবুল দত্ত,

পান্নালাল, ওয়াহিদ বক্স, সাখাওয়াত হোসেন খান শিপল,ু আবুল আহমদ, দিদারুল ইসলাম সুমন, এডভোকেট তারেক আহমদ প্রমূখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।