সিলেটে সাংবাদিকদের উপর পুলিশের হেনস্তার ঘটনায় দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামের উদ্বেগ প্রকাশ

দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি সিনিয়র আইনজীবী নাসির উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি ইকবাল হোসেন চৌধুরী, সাধারণ সম্পাদক জননেতা মকসুদ হোসেন এক বিবৃতিতে বলেন, বহুল প্রচারিত দৈনিক সিলেটের ডাকের পত্রিকায় প্রকাশিত  ‘‘নাইওরপুলে কোতয়ালীর ওসির হাতে সাংবাদিক হেনস্তা’’  ঘটনায় দৈনিক জালালাবাদের স্টাফ রিপোর্টার ও দৈনিক নয়া দিগন্তের সিলেট ব্যুরো প্রধান এটিএম তুরাব ও দৈনিক মানব কণ্ঠের সিলেট প্রতিনিধি মিঠু দাস জয়ের উপর কোতোয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ এর হেনস্তার ঘটনায় তীব্র নিন্দা, ক্ষোভ ও উদ্বেগ প্রকাশ করে বলেন, গণমাধ্যমে কর্মরত সৎ নির্ভিক সাংবাদিকদের মধ্যে এসব ঘটনায় চরম উৎকণ্ঠা দেখা দিয়েছে।

গণমাধ্যমের স্বাধীনতা ও দেশপ্রেমিক সাংবাদিকদের নিরাপত্তার দায়িত্ব রাষ্ট্র কোন ভাবে এড়াতে পারে না। এসব ঘটনায় সাংবাদিক পরিবারের মা-বাবারা খুবই দুশ্চিন্তায় আছেন।

 

জনগণের দুঃখ-দুর্দশা, দুর্নীতি, অন্যায় অবিচারের বিরুদ্ধে কাজ করা এই সাহসী সাংবাদিকরা শুধু সাংবাদিকই নন, তারা হচ্ছেন জনগণের প্রতিনিধি। অবিলম্বে এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে দায়ীদের বিরুদ্ধে কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য নেতৃবৃন্দ জোর দাবী জানান।

 

—বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।