সাংবাদিক নাদিম হত্যায় চেয়ারম্যান বাবুর দায় স্বীকার

সুরমা টাইমস ডেস্কঃ

 

জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যাকাণ্ডের দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু।

আজ শুক্রবার (২৩শে জুন) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন বাদীপক্ষের আইনজীবী ইউসুফ আলী।

তিনি বলেন, পাঁচদিনের রিমান্ড শেষে আজ দুপুর ১টা ৪৫ মিনিটে আসামি বাবুকে পুলিশি পাহারায় আদালতে হাজির করা হয়। পরে জামালপুরের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট হাসিব উল্লাহ পিয়াসের আদালতে তোলা হয় তাকে। এসময় তিনি সাংবাদিক নাদিম হত্যার দায় স্বীকার করেন।

পরে ১৬৪ ধারায় তার জবানবন্দি রেকর্ড করা হয়।

জামালপুর গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক আরমান আলী বলেন, রিমান্ডে মামলার প্রধান আসামি মাহমুদুল আলম বাবু সাংবাদিক নাদিম হত্যার সঙ্গে সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেন। আজ আদালতে দায় স্বীকার করে জবানবন্দি দিলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়।

 

প্রসজ্ঞত গত ১৪ই জুন রাতে জামালপুরের বকশীগঞ্জ উপজেলা সদরের পাটহাটি এলাকায় সাধুরপাড়া ইউপির বরখাস্তকৃত চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর নেতৃত্বে সন্ত্রাসীরা বাংলানিউজ২৪ ডটকমের জেলা প্রতিনিধি সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে পিটিয়ে আহত করে।

পরদিন ১৫ই জুন চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

এ ঘটনায় নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে শনিবার বকশীগঞ্জ থানায় মাহমুদুল আলম বাবুসহ ২২ জনের নামে এবং আরও অজ্ঞাত ২০/২৫ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।