এসএমপি‘র জুন/২০২৩ খ্রিঃ এর মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

অদ্য ১৭/০৬/২০২৩ খ্রিঃ তারিখ সকাল ১১:০০ ঘটিকায় এসএমপি পুলিশ লাইন্স সম্মেলন কক্ষে জুন/২০২৩ খ্রিঃ এর মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত কল্যাণ সভায় সভাপতিত্ব করেন সম্মানিত পুলিশ কমিশনার  মোঃ ইলিয়াছ শরীফ বিপিএম (বার) পিপিএম, । সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশানার (সদর ও প্রশাসন)  মোঃ জোবায়েদুর রহমান পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপস্) মুঃ মাসুদ রানা, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর)  মোঃ আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাঃ সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক)  মুহম্মদ আবদুল ওয়াহাব, উপ-পুলিশ কমিশনার (পিওএম)  জাবেদুর রহমান,

উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি)  ইমাম মোহাম্মদ শাদিদ সহ সকল  অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জ, আর আই পুলিশ লাইন্স, বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সবৃন্দ।

পুলিশ কমিশনার উপস্থিত পুলিশ সদস্যদের জিজ্ঞাসাবাদে বিভিন্ন বিষয়ে মতামত গ্রহণসহ শীঘ্রই তা সমাধানে আশ্বস্ত করেন।

তিনি বিগত মাসে পুলিশি কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান।

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ বাংলাদেশ মহোদয়ের নির্দেশনামূলক পুলিশিং, পুলিশের ইমেজ, সোশ্যাল মিডিয়া ব্যবহার সংক্রান্ত নির্দেশনাবলী, শৃঙ্খলা- ড্রেসকোড বজায় রেখে পেশাদারিত্বের সাথে ডিউটি পালন সহ বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশণা প্রদান করেন।

তিনি বলেন ভাল কাজের জন্য যেমন পুরস্কার প্রদান করা হয় তেমনি কোন পুলিশ সদস্য অন্যায় কাজ করলে তাকে অবশ্যই শাস্তি ভোগ করতে হবে।

এছাড়াও উক্ত কল্যাণ সভায় মান্যবর পুলিশ কমিশনার  মোঃ ইলিয়াছ শরীফ বিপিএম (বার), পিপিএমর উদ্যোগে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় আহত কনস্টেবল মোশাররফ হোসেন কে সিলেট মেট্রোপলিটন পুলিশের সকল ইউনিট থেকে ১,২২,০৪৫/- টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

উক্ত আর্থিক সহায়তা সড়ক দুর্ঘটনায় আহত কনস্টেবল মোশাররফ হোসেন কে নিজ হাতে প্রদান করেন পুলিশ কমিশনার ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।