চারিদিকে লাঙ্গলের জোয়ার দেখে প্রতিপক্ষরা আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে: নজরুল ইসলাম বাবুল

সুরমা টাইমস ডেস্কঃ

সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়র পদপ্রার্থী ও সিলেট মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক, বিশিষ্ট শিল্পপতি ও কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য নজরুল ইসলাম বাবুল বলেছেন, চারিদিকে লাঙ্গলের জোয়ার দেখে প্রতিপক্ষরা আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে।

 

আমি জেল, জুলুম, নির্যাতন, গুম, খুনে ভয় পাই না। মহান রাব্বুল আলামীন আমাকে সাহায্য করবেন ইনশাআল্লাহ। আমার বিশ্বাস সকল ষড়যন্ত্র উপেক্ষা করে আগামী ২১ জুনের নির্বাচনে লাঙ্গলের বিজয় হবেই।

তিনি মঙ্গলবার (১৩ জুন) দুপুর ২টায় নগরীর বন্দরবাজারস্থ করিমউল্লাহ মার্কেটে ব্যবসায়ীদের সাথে গণসংযোগকালে উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে উপরোক্ত কথাগুলো বলেন। তিনি আরো বলেন, নির্বাচন কমিশন সিলেটে ভোটের পরিবেশ তৈরিতে ব্যর্থ হয়েছে।

 

আমি বার বার অভিযোগ করা সত্ত্বেও নির্বাচন কমিশন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করেননি। এতে আমি নির্বাচন নিয়ে শংকিত আছি। তবুও আমার কার্যক্রম অব্যাহত রেখে চলেছি।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাকে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য বিভিন্নভাবে হুমকি-ধামকি দেয়া হচ্ছে। আমার কর্মীদের উপর হামলা হচ্ছে এবং একের পর এক অপপ্রচার করা হচ্ছে। কিন্তু আমার বিশ্বাস এই নগরীর প্রতিটি মানুষ আমাকে চেনেন।

আমি একজন ব্যবসায়ী হিসেবে দুবার সিলেট চেম্বাররের পরিচালক নির্বাচিত হয়েছিলাম। আমি কোন ষড়যন্ত্রের কাছে মাথা নত করবো না এবং যত ষড়যন্ত্রই হউক নির্বাচন থেকে সরে দাঁড়াবো না।

তিনি আগামী ২১ জুনের নির্বাচনে তাকে মেয়র পদে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য ব্যবসায়ীদের প্রতি আহবান জানান।

গণসংযোগকালে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলার শাখার সদস্য সচিব সাইফুদ্দিন খালেদ সহ জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।