আনোয়ারুজ্জমান চৌধুরী’র সাথে ফেঞ্চুগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশনের মতবিনিময় সভা

 

সিলেট শহরে বসবাসরত ফেঞ্চুগঞ্জবাসীর ফেঞ্চুগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন সিলেটের আয়োজনে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সোমবার (১২ জুন) নগরীর একটি অভিজাত চায়নিজ রেস্টুরেন্টে এই মতবিনিময় সভার আয়োজন করা।

সংগঠনের সভাপতি আলী হাসান শাহীনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক টিপু সুলতান এবং প্রচার সম্পাদক নাছরু আহমদ চৌধুরীর যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মঈনুল ইসলাম চৌধুরী।

বিশেষ অতিথি বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল আলম রুহেল।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এন. আই খাঁন. এ. আর চৌধুরী সেলিম, ফেঞ্চুগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন সিলেটের সহ-সভাপতি হক, সহ-সভাপতি আছকির আলী, সহ-সভাপতি হাজী সামসুল হক, কাজী বোরহান উদ্দিন, সহ-সভাপতি শফিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক আশরাফুল হাসান চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান আহমদ খাঁন, সদস্য সামাদুল কমর চৌধুরী প্রমুখ।

মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, আমি নির্বাচিত হলে সিলেট সিটি কর্পোরেশন এর জন্য ৩০০ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন প্রকল্প হাতে নিবে। যুবকদের জন্য কর্মসংস্থান এর ব্যবস্থা সহ মসজিদ, মন্দির স্কুল, কলেজ এর জন্য কাজ করবো।

একটি গ্রীন ও ক্লীন সিটি গড়তে কাজ করে যাবো। পরিশেষে তিনি ফেঞ্চুগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন সিলেটের সবাইকে ধন্যবাদ জানান আজকের মতবিনিময় সভা আয়োজন করার জন্য।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের শিক্ষা বিষয়ক সম্পাদক সৈয়দ মাহমুদ আহমদ।

 

 

 

—বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।