মুফতী ফয়জুল করীমের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে খেলাফত মজলিস

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচন চলাকালে ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ ফয়জুল করীমের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে খেলাফত মজলিস।

সোমবার (১২ জুন) সংবাদপত্রে প্রেরিত এক যুক্ত বিবৃতিতে খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত আমীর মাওলানা আবদুল বাছিত আজাদ ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেন, নির্বাচনের সুষ্ঠ পরিবেশ না থাকার কারণেই খেলাফত মজলিস চলমান সিটি কর্পোরেশন নির্বাচনে অংশগ্রহণ করা থেকে বিরত থেকেছে।

 

আজ বরিশালে ইসলামী আন্দোলন বাংলাদেশের মেয়র প্রার্থীর উপর ন্যাক্কারজনক হামলা চালিয়ে নির্বাচনের পরিবেশ বিনষ্ট করা হয়েছে। একটি দলের সর্বোচ্চ নেতা যেখানে নিরাপদ থাকে না সেখানে ভোটাররা কিভাবে নিরাপদে ভোট দিতে যেতে পারে? একজন মেয়র প্রার্থীর উপর সরকার দলীয় সন্ত্রাসীদের হামলায় আবারো প্রমাণ করে, এই সরকার দেশে কোন সুষ্ঠ নির্বাচন দিতে পারবে না।

 

প্রধান নির্বাচন কমিশনার তার দ্বায়িত্বে অবহেলা করেছেন। তিনি নির্বাচনের সুষ্ট পরিবেশ ও নিরাপত্তা নিশ্চিত করতে ব্যর্থ হয়েছেন।

আমরা এই হামলার তীব্র নিন্দা জানাই এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। একই সাথে আগামী জাতীয় নির্বাচন সুষ্ঠু, অবাধ ও গ্রহণযোগ্য করতে একটি নির্বাচনকালীন নিরপেক্ষ ও তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার জোর দাবি জানাচ্ছি।

এদিকে, বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী বাংলাদেশ ইসলামী আন্দোলনের নায়েবে আমীর মুফতী সৈয়দ ফয়জুল করীমের উপর সন্ত্রাসীদের ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন খেলাফত মজলিস সিলেট মহানগরী সভাপতি হাফিজ মাওলানা তাজুল ইসলাম হাসান ও সাধারণ সম্পাদক হাফিজ জাবেদুল ইসলাম চৌধুরী।

 

এক পৃথক বিবৃতিতে নেতৃবৃন্দ অবিলম্বে এই ঘটনার সাথে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

 

 

 

—বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।