৫নং ওয়ার্ডে নৌকা মার্কার নির্বাচনী কার্যালয় উদ্বোধন

সুরমা টাইমস ডেস্কঃ

আসন্ন ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর ৫নং ওয়ার্ডে নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়েছে। রোববার (৪ জুন) বিকাল ৫টায় ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে এই কার্যালয়ের উদ্বোধন করা হয়।

আসন্ন ২১ জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর ৫নং ওয়ার্ডের নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়েছে। রোববার (৪ জুন) বিকাল ৫টায় ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে এই কার্যালয়ের উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, পশ্চিমাঞ্চল জোনের সহ-সমন্বয়কারী ও সিলেট জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এবং সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ, মধ্যাঞ্চল জোনের সমন্বয়কারী ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, মহানগর আওয়ামীলীগের মুক্তিযোদ্ধ বিষয়ক সম্পাদক ও এভারগ্রীন স্কুল সেন্টার আহবায়ক জুবের খান, জাতীয় পরিষদ সদস্য নুরুল আমীন, জেলা আওয়ামীলীগের সদস্য ও গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান মঞ্জুর কাদির চৌধুরী এলিম, জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান লোকমান উদ্দীন, মহানগর আওয়ামীলীগের সদস্য ও গ্রীন ফেয়ার স্কুল সেন্টার কমিটির আহবায়ক নুরুন্নাহার হেনা, মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির সদস্য নাজমুল আলম রোমেন,

 

৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও দারুস সালাম মাদ্রাসা সেন্টার কমিটির আহবায়ক জুনু মিয়া, সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন, খাসদবির প্রাথমিক বিদ্যালয় সেন্টার কমিটির আহবায়ক বদরুল ইসলাম, শাহিন স্টেপ স্কুল সেন্টার কমিটির আহবায়ক আলমগীর হোসেন সহ ৫ টি সেন্টারের যুগ্ম আহবায়কবৃন্দ, সদস্য সচিববৃন্দ, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। কার্যালয় উদ্বোধন শেষে নৌকার মার্কার সমর্থনে লিফলেট বিতরন ও গনসংযোগ করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।