পরিবেশ দিবস উপলক্ষে “গ্রাসরুটস”এর উদ্যোক্তা উৎসব আগামী ৫ থেকে ৭ জুন

সুরমা টাইমস ডেস্কঃ

বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি গ্রাসরুটস এর উদ্যোগে আগামী ৫ থেকে ৭ জুন সোমবার থেকে বুধবার সিলেট নগরীর চৌহাট্টাস্থ মানরু শপিং কমপ্লেক্সে ৩ দিনব্যাপী উদ্যোক্তা উৎসবের আয়োজন করা হয়েছে। ৫ জুন বিকেল ৩টায় অনুষ্ঠানের উদ্বোধন করবেন সিলেট জেলা প্রেসক্লাবের সভানেত্রী হাসিনা বেগম চৌধুরী।

উদ্বোধনী দিবসে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছে। ৬ জুন দুপুর ৩টায় নারী উদ্যোক্তাদের আইন বিষয়ক পরামর্শ বিষয়ে প্রশিক্ষণ প্রদান করবেন বিশিষ্ট আইনজীবী এডভোকেট মাহমুদ কবির।

দুপুর ৪টায় স্বাস্থ্য সম্পর্কিত আলোচনা সভা ও আসন্ন সিলেট সিটি নির্বাচনে আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন একুশে পদকপ্রাপ্ত শব্দ সৈনিক বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. অরুপরতণ চৌধুরী। বিশেষ অতিথি থাকবেন ডা. নাজরা চৌধুরী। সন্ধ্যা ৬টা থেকে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

৭ জুন সমপানী অনুষ্ঠানে সন্ধ্যা ৬টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেটের জেলা প্রশাসক মো. মজিবুর রহমান, সম্মানিত সংস্কৃতিক জোট সিলেটের সভাপতি শামসুল আলম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

উল্লেখ্য, উদ্যোক্তা উৎসবে প্রতিদিন দুপুর ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত দেশের বিভিন্ন প্রান্তের ক্ষুদ্র ও কুঠির শিল্প উদ্যোক্তদের উৎপাদিত পণ্যের প্রদর্শণী ও বিক্রয়ের আয়োজন করা হয়েছে এবং প্রতিটি পণ্য বিক্র হবে পাইকারী মূলে।

উদ্যোক্তা সংগঠনের পক্ষ থেকে সিলেটের সকল উদ্যোক্তাকে উদ্যোক্তা মেলায় অংশ নেয়ার অনুরোধ জানানো হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।