নবীগঞ্জে কমিটি গঠন কেন্দ্র করে হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভার মঞ্চ ভাংচুর ও হামলা ॥ আহত ৩

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ গোবিন্দ জিউর আখড়ায় হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের কমিটি গঠনকে কেন্দ্র করে ইউপি চেয়ারম্যান রানা দাশ ও ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক পদপ্রার্থী গৌতম রায়ের লোকজনের হামলায় ৩ জন আহত। আহতদের মধ্যে গুরুতর আহত আবস্থায় ঐক্য পরিষদের সাবেক সাংগঠনিক সম্পাদক রতœদ্বীপ দাশ রাজুকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সংঘর্ষে সমীরন দাশ সহ ৩ জন আহত হয়েছেন।
শুক্রবার ১২ মে দুপুরে উপজেলার গোবিন্দ জিউর আখড়া প্রাঙ্গনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিকভাবে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,নবীগঞ্জ উপজেলার গোবিন্দ জিউর আখড়া প্রাঙ্গনে কমিটি গঠনকে কেন্দ্র করে তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে ৭নং করগাও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নিমলেন্দু দাশ রানার নেতৃত্বে গৌতম রায়, নীলকন্ঠ দাশ নন্টি, মানিক দাশ ও অনিক দাশ সহ একদল উশৃঙ্খল যুবকরা সভা মঞ্চ ভাংচুর সহ মুক্তিযুদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক রতœদ্বীপ দাশ রাজু ও নিতেশ দাশের উপর সন্ত্রাসী হামলা চালায়। পরে স্থানীয় লোকজনের হস্তক্ষেপে তাকে উদ্ধার করে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে আশংকাজনক আবস্থায় তাকে সিলেট এম,এজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এছাড়া সমীরন দাশ ও নিতেশ দাশকে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
এসময় পূর্ব তিমিরপুর গ্রামের বিশিষ্ট মুরুব্বি গৌতম পুরকায়স্থ ও আব্দুল মছব্বির মিয়া, বিষ্ণু আচার্য্য এবং পংকজ সেন এর সাথে মারাত্মক দূর্ব্যবহার করে চেয়ারম্যান নির্মলেন্দু দাশ রানার ভাগনা অনিক দাশ সহ অন্যান্যরা। ওই বিষয়টি নিয়ে তিমিরপুর গ্রামের লোকজনের মধ্যে চরম ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। এনিয়ে আপোষের চেষ্টা চলছে।
নবীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ জানান, তাৎক্ষনিক ব্যবস্থা নেওয়ায় বড় ধরনের দূর্ঘটনা ঘটেনি। এব্যপারে এখন পর্যন্ত কোন অভিযোগ আসেনি। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।