এম ইলিয়াস আলী সহ গুমকৃত নেতাকর্মীদের ফিরে দেওয়ার দাবিতে সিলেট মহানগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

গুমের ১১বছর পূর্তী উপলক্ষে সিলেটবাসীর অহংকার, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও আনসার আলী সহ গুমের শিকার সকলকে অক্ষত অবস্থায় ফিরে পেতে এবং আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৭ এপ্রিল) বিকেল ৪টায় নগরীর চৌহাট্টা এলাকায় সিলেট মহানগর ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা ছাত্রদলের প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক জুনেদ আহমদ রাফি ও মহানগর ছাত্রদল নেতা শিমুল চৌধুরীর পরিচালনায় বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক মুন্না ঘোষ, মকবুল হোসেন, সহ সাধারণ সম্পাদক রনি পাল।

এসময় মহানগর ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক রনি পাল তার বক্তব্যে বলেন, বিরোধীমত দমনে এই সরকারের প্রধান অস্ত্র গুম। তাদের প্রতিহিংসার শিকার হয়ে সিলেট বিএনপির চার জন নেতাকর্মী আজ ১১বছর যাবত গুমের শিকার। তবে এখন শুধু বিরোধীদল নয় যে কেউ সত্য বাক্য উচ্চারণ করলেই সরকারের দমন পীড়নের শিকার হয়।

সভা থেকে অনতিবিলম্বে গুমের শিকার সকল নেতৃবৃন্দকে ফিরিয়ে দিতে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির আহবান জানানো হয়।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর ছাত্রদলের প্রশিক্ষন বিষয়ক সম্পাদক আল আমিন আহমদ স্বপন, মহানগর ছাত্রদল নেতা ইকবাল হোসেন, মনোয়ার হোসেন, উজ্জ্বল, আবু হাসান, রাজু, আশফাক, ফাহিম, মিছবা, আকাশ, হামজা, রজব, মান্না, বিসনু, সজীব,

 

শিপলু, লায়েক আহমদ, রিদয়, জয়নুল, সুমন, রাহী, শাহরীয়া, বাবুল, রিমন, বাছিত, সুহেল, সাইদুল ইসলাম, মনির মিয়া, সাইফুল হোসেন, সুমন আহমদ, রাজু মিয়া প্রমুখ।

 

 

—বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।