সিএনজি ফিলিং ষ্টেশনে আইন শৃঙ্খলা রক্ষার আহ্বান

সিএনজি ফিলিং ষ্টেশন সমূহে গাড়ির গ্যাস সংগ্রহ করতে বর্তমানে অতিরিক্ত চাঁপ বৃদ্ধি পেয়েছে। যে কারণে প্রায়ই শহরের বিভিন্ন সিএনজি ফিলিং ষ্টেশনে নানা অপ্রীতিকর ঘটনা ঘটছে। এ প্রেক্ষিতে বাংলাদেশ সিএনজি ফিলিং স্টেশন এন্ড কনভার্সন ওয়ার্কশপ ওনার্স এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির পক্ষ থেকে প্রশাসনের সহযোগিতা কামনা করা হয়েছে।

গতকাল ১৭ এপ্রিল সিলেট জেলা প্রশাসক বরাবরে দেওয়া এক স্মারকলিপিতে এই সহযোগিতা কামনা করা হয়।

সংগঠনের সভাপতি আমিরুজ্জামান চৌধুরী স্বাক্ষরিত স্মারকলিপিতে বলা হয়, পবিত্র ঈদুল ফিতরের কারণে সকল ফিলিং ষ্টেশন প্রচুর গাড়ির চাপ বাড়ছে, বিকাল ৬টা হতে রাত ১১ পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ রয়েছে সরকারের। আর সিলেট বিভাগের সকল সিএনজি ফিরিং ষ্টেশনের লোড প্রায় মাসের ২০ তারিখের মধ্যে শেষ হয়ে যায়।

 

ফলে সিএনজি ফিলিং ষ্টেশনে আসা সকল গাড়িতে সময়ের ভিতরে বা লোড শেষ হয়ে যাওয়ার কারণে গ্যাস দিতে না পারলে গাড়ি চালকরা সিএনজি ফিলিং ষ্টেশনের কর্মচারীদের অকথ্য ভাষায় গালিগালাজ এমনকি মারধরও শুরু করে। বর্তমানে সিলেট বিভাগে ঘন ঘন লোড শেডিং এর কারণে বিরাট ঝামেলার সম্মুখীন হতে হচ্ছে গ্যাস নিতে আসা গাড়ির চালক, সাধারণ মানুষ, সিএনজি ফিলিং ষ্টেশনের মালিক ও কর্মচারীদের। নেতৃবৃন্দ এ মুহুর্তে আইন শৃঙ্খলা রক্ষা ও সিএনজি ফিলিং ষ্টেশন পরিচালনার ক্ষেত্রে প্রশাসনের সহায়তা প্রয়োজন।

 

 

—বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।