সিসিক মেয়র আরিফুল হকের বাসায় আগুন

সুরমা টাইমস ডেস্কঃ

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরীর বাসায় আগুন লাগার ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে ছুটে যায়, এর আগেই বাসার লোকজন আগুন নিভিয়ে ফেলেন।

আজ মঙ্গলবার (১১ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে নগরের কুমারপাড়া এলাকায় মেয়রের বাসার একটি কক্ষে আগুন লাগার ঘটনা ঘটে। কক্ষের বেশ কিছু আসবাবপত্র পুড়ে গেছে।

সিলেট সিটি করপোরেশনের গণসংযোগ কর্মকর্তা আব্দুল আলীম শাহ জানান, হঠাৎ করে ওই বাসার পশ্চিম দিকের একটি কক্ষ থেকে ধোঁয়া উঠতে দেখে তাৎক্ষণিক কক্ষে অবস্থানরত মেয়র আরিফের মা ও শ্বাশুড়িকে সরিয়ে নেয়া হয়।

আগুনের ধোঁয়া দেখতে পেয়ে বাসার আশপাশের লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়।

 

সিলেট ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ম্যানেজার বেলাল হোসেন জানান, খবর পেয়ে তাঁরা ঘটনাস্থলে এসে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনেন। এ ছাড়া বাকি কক্ষগুলোও পরীক্ষা করে দেখা হয়। তবে আর কোথাও কোনো আগুনের অস্তিত্ব মেলেনি। আগুন লাগান কারণ কী তা এখনই বলা সম্ভব না বলে জানান তিনি। সিসিক মেয়র দেশে ফেরার পর তাঁর অনুমতি নিয়ে বিষয়টি তদন্ত করেই বলা যাবে কী কারণে আগুন লেগেছে।

এদিকে, আগুন নিয়ন্ত্রণে আসার পর ওই কক্ষটিতে প্রবেশ করে দেখা গেছে, কক্ষে থাকা এসি ছিন্নভিন্ন হয়ে পড়ে আছে। কক্ষের ভেতর বেশ কিছু আসবাবপত্র পুড়ে গেছে। তবে বাসার লোকজন ধারণা করছেন এসির বিস্ফোরণেই এই ঘটনা ঘটে থাকতে পারে।

এদিকে সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (উত্তর) আজবাহার আলী, সিসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. জাহিদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রসঙ্গত আরিফুল হক চৌধুরী ব্যক্তিগত সফরে যুক্তরাজ্যে আছেন।

 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।