সিলেট জেলা আইনজীবী সমিতির ইফতার মাহফিলে আইনজীবী ও বিচারকবৃন্দের মিলনমেলা

সুরমা টাইমস ডেস্কঃ

 

বিজ্ঞ বিচারকবৃন্দ এবং আইনজীবীদের অংশগ্রহণে সিলেট জেলা আইনজীবী সমিতির ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। অদ্য বৃহস্পতিবার সিলেট জেলা আইনজীবী সমিতির ১ ও ২ নম্বর বার হলে এ ইফতার মাহফিল পরিণত হয়েছিল বিচারকবৃন্দ ওআইনজীবীদের মিলনমেলায়।

 

সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট অশোক পুরকায়স্থ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট গোলাম ইয়াহ—ইয়া চৌধুরী (সুহেল) এর পরিচালনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মুসলিম উম্মাহ ও বাংলাদেশের শান্তি কামনায় দোয়া পরিচালনা করেন সিলেট জেলা জজ কোর্ট জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মৌলানা শেখ মোহাম্মদ ইমদাদুল হক।

 

দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সিলেটের মাননীয় সিনিয়র জেলা ও দায়রা জজ জনাব মোঃ মশিউর রহমান চৌধুরী এবং সিলেটের মহানগর দায়রা জজ জনাব এ.কিউ.এম. নাছির উদ্দিনসহ সিলেট জজশীপের বিজ্ঞ বিচারকবৃন্দ।

 

আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ বার কাউন্সিলের হিউম্যান রাইট এন্ড লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান জনাব এ.এফ. মোঃ রুহুল আনাম চৌধুরী (মিন্টু) এডভোকেট, পাবলিক প্রসিকিউটর জনাব মোঃ নিজাম উদ্দিন এডভোকেট ও সরকারি কৌশুলী জনাব মোঃ রাজ উদ্দিন এডভোকেট।

উপস্থিত ছিলেন সিলেট জেলা আইনজীবী সমিতির সহ সভাপতি—০১ জনাব কামাল হোসেইন এডভোকেট, সহ সভাপতি—০২ জনাব মোঃ আব্দুর রহিম এডভোকেট, যুগ্ম সম্পাদক—০১ জনাব মোহাম্মদ সলমান উদ্দিন এডভোকেট, যুগ্ম সম্পাদক—০২ জনাব মোহাম্মদ সাইফুর রহমান এডভোকেট, সমাজ বিষয়ক সম্পাদক জনাব মোঃ মতিউর রহমান এডভোকেট, সহ—সমাজ বিষয়ক সম্পাদক জনাব মোঃ তানভীর আহমদ এডভোকেট,

লাইব্রেরি সম্পাদক শ্রী রঞ্জু দেবনাথ এডভোকেট, প্রধান নির্বাচন কমিশনার জনাব মোঃ আব্দুর রহমান চৌধুরী এডভোকেট, সহকারী নির্বাচন কমিশনার জনাব আল—আসলাম মুমিন এডভোকেট ও শ্রী সজল চন্দ্র পাল এডভোকেট, সহ—সম্পাদক জনাব নাদিম রহমান এডভোকেট, জনাব মোহাম্মদ তোফায়েল আহমদ এডভোকেট ও জনাব এ.এইচ.এম. ওয়াসিম এডভোকেট, কার্যনির্বাহী কমিটির সদস্য সর্বজনাব মোঃ আখতার হোসেন খান এডভোকেট, আব্দুল মান্নান চৌধুরী এডভোকেট, মোঃ আখতার বখ্ধসঢ়;স জাহাঙ্গীর এডভোকেট, আব্দুল মালিক এডভোকেট,

মোঃ আব্দুল ওদুদ এডভোকেট, শ্রী জ্যোতির্ময় পুরকায়স্থ (কাঞ্চন) এডভোকেট, নোমান মাহমুদ এডভোকেট, আশিক উদ্দিন আশুক এডভোকেট ও আবু মোহাম্মদ আসাদ এডভোকেট প্রমুখসহ সমিতির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সমিতির সিনিয়র ও জুনিয়র আইনজীবীবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।