সিলেটের ৮ ইউনিয়নের তিন পদে ৪৬০ প্রার্থীর মনোনয়ন দাখিল

সুরমা টাইমস ডেস্কঃ

সিলেটের নির্বাচন অনুষ্ঠিতব্য ৮টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান, সংরক্ষিত ও সাধারণ সদস্য পদে ৪৬০ জন প্রার্থী মনোয়নপত্র দাখিল করেছেন। এরমধ্যে চেয়ারম্যান পড়ে ৪০ জন, সংরক্ষিত সদস্য পদে ৯৫ এবং সাধারণ সদস্য পদে ৩২৫ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।

সিলেটের সিনিয়র জেলা নির্বাচন অফিসার মো. শুকুর মাহমুদ এ তথ্য নিশ্চিত করে বলেন, প্রার্থীরা সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তার কাছে তাদের মনোনয়নপত্র দাখিল করেন। ফেঞ্চুগঞ্জ উপজেলার ৫টি ইউনিয়নে দুইজনকে রিটানিং কর্মকর্তা দায়িত্ব দেওয়া হয়েছে। তারা হলেন গোলাপগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার সাইদুর রহমান ও ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা এহছানুল কবীর ফেরদৌস এবং সদর উপজেলার ৩টি ইউনিয়নে ফরহাদ হোসেনকে রিটানিং কর্মকর্তার দায়িত্ব দেওয়া হয়েছে।

সংশ্লিষ্টদের দেওয়া তথ্যমতে, উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জুনেদ আহমদ, বর্তমান চেয়ারম্যান ও বিএনপি নেতা স্বতন্ত্র প্রার্থী এমরান উদ্দিন, স্বতন্ত্র প্রার্থী আবজাল হোসাইন মনোনয়নপত্র জমা দেন। এছাড়া সংরক্ষিত সদস্য পদে ৯ ও সাধারণ সদস্য পদে ৩৯ জন মনোয়নপত্র দাখিল করেছেন।

উত্তর কুশিয়ারা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের প্রার্থী লুদু মিয়া, জাতীয় পার্টির সোহেল হোসাইন, বিএনপি নেতা ও স্বতন্ত্র প্রার্থী বর্তমান চেয়ারম্যান আহমদ জিলু, স্বতন্ত্র সিরাজুল ইসলাম ও মো. ফয়জুর রহমান। আর সংরক্ষিত সদস্য পদে ৮ ও সাধারণ সদস্য পদে ২৯ জন মনোনয়ন জমা দিয়েছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।