ঘরে ঘরে সঞ্চয়ের অভ্যাস তৈরিতে ব্যাংকিং সেক্টর ভূমিকা রাখছে = লোকমান উদ্দিন চৌধুরী


জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী বলেছেন, ঘরে ঘরে সঞ্চয়ের অভ্যাস গড়ে তুলতে না পারলে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা গড়া কঠিন হয়ে পড়বে। তাই প্রথমে প্রয়োজন প্রত্যেকের সঞ্চয়ের অভ্যাস তৈরি করা। ব্যাংকিং সেক্টর এ ক্ষেত্রে জুরালো ভূমিকা পালন করছে। বিশেষ করে পূবালী ব্যাংকের মাঠ পর্যায়ে ব্যাংকিং ক্যাম্পেইন সঞ্চয়কারীদের আরো বেশি উদ্বুদ্ধ করছে। তিনি নিম্নবিত্ত ও মধ্যবিত্ত সবাইকে প্রতিদিন না পারলে, প্রতি সপ্তাহে এবং প্রতি সপ্তাহে সম্ভব না হলে অত্যন্ত প্রতি মাসের ব্যয় থেকে সঞ্চয়ের অভ্যাস তৈরির আহ্বান জানান।

তিনি বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) সিলেট এমসি কলেজ মাঠে স্কলার্সহোম সিলেটের ৫টি ক্যাম্পাসের যৌথ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে পূবালী ব্যাংকের ডিপোজিট ক্যাম্পেইনের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। ব্যাংকের শাহজালাল উপশহর শাখা এই ডিপোজিট ক্যাম্পেইনের আয়োজন করে।
শাহজালাল উপশহর শাখার ব্যবস্থাপক খায়রুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পূবালী ব্যাংকের সিলেট প্রিন্সিপাল অফিসের মহাব্যবস্থাপক আবু লাইছ মো. শামসুজ্জামান, সিলেট পূর্বাঞ্চল প্রধান ও ডিজিএম চৌধুরী মোহাম্মদ শফিউল হাসান।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, ব্যাংকের সিলেট শাখার ব্যবস্থাপক প্রদ্যোৎ কান্তি দাস, দরগা গেইট শাখার ব্যবস্থাপক কবিরুল ইসলাম, কালিঘাট শাখার ব্যবস্থাপক মঈদুল ইসলাম, বন্দরবাজার শাখার ব্যবস্থাপক আশীষ রঞ্জন দেব, শিবগঞ্জ শাখার ব্যবস্থাপক সহুল আবিদ চৌধুরী এবং শাহী ঈদগাহ শাখার ব্যবস্থাপক কাজী মাহবুবা বেগম প্রমুখ।

 

-বিজ্ঞপ্তি ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।