দৈনিক যুগান্তর দুই যুগে পদার্পণে সিলেটে দোয়া মাহফিল অনুষ্ঠিত

দৈনিক যুগান্তর প্রকাশনার দুই যুগে পদার্পণ উপলক্ষে সিলেটে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার বাদ আছর নগরীর পৌর বিপনী মার্কেটের মসজিদে এই দোয়া মাফিলের আয়োজন করা হয়। সিলেট বিভাগীয় এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি ও আলমগীর এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী হাজি ইসমাইল হোসেনের উদ্যোগে আয়োজিত দোয়া মাহফিলে দেশ জাতির কল্যাণের জন্য ও যমুনা গ্রুপের চেয়াম্যান প্রয়াত নুরুল ইসলামের আত্মার মাগফিরাত ও যমুনা গ্রুপের উত্তরোত্তর সাফল্য কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন মসজিদের ইমাম ও খতিব মাওলানা আবুল কালাম ও সহকারী ইমাম ক্বারী কাওছার আহমদ।

এ সময় উপস্থিত ছিলেন, দৈনিক যুগান্তরের সিলেট ইনচার্জ প্রধান সংগ্রাম সিংহ, স্টাফ রিপোর্টার ও সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু, স্টাফ রিপোর্টার আজমল খান ও ফটোগ্রফার মামুন হাসান, এজেন্ট অ্যাসেসিয়েশনের সভাপতি ও আলমগীর এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী হাজি ইসমাইল হোসেন, জাপা নেতা ফয়ছল আলম, পৌর বিপনী দোকান মালিক ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মঈন উদ্দিন আহমদ, কোষাধ্যক্ষ হাফিজ উল্লা, সাংগঠনিক সম্পাদক, মুজিব হোসেন, অ্যাডভোকেট আহ্সান হাবিব, জাহাঙ্গির আলম, আমগীর হোসেন, হর্কাস সমিতির সদস্য শুরুজ মিয়া, আব্দুল বাসিত, হাসু মিয়া, আবুল হোসেন, নুরুল ইসলাম ও সুমন আহমদ।

এদিকে, একই কারণে বাদ মাগরিব সিলেটের প্রথম মুসলমান হযরত বোরহান উদ্দিন (রহ.) মাজার মসজিদে পৃথক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে জামিয়া ইসলামিয়া দারুল হাদিস শাহ গাজী সৈয়দ বুরহান উদ্দিন (রাহ.) মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী ছাড়া স্থানীয় মুসল্লীরা অংশ নেন। মাহফিলে দোয়া পরিচালনা করেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মাওলানা শায়খ নাসির উদ্দিন। বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।