শেখ হাসিনার প্রথম নির্বাচনি জনসভা শুরু হবে সিলেটে : ওবায়দুল কাদের

সুরমা টাইমস ডেস্কঃ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী প্রচার-প্রচারণা আনুষ্ঠানিকভাবে শুরু হবে সিলেট থেকে। আজ সোমবার (৬ই নভেম্বর) রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক ব্রিফিংয়ে এতথ্য দেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তবে সেই জনসভার দিন-তারিখ জানাননি তিনি।

 

আজ সোমবার (৬ই নভেম্বর) দুপুরে সিলেটের বালাগঞ্জে বড়ভাঙ্গা নদীর উপর নির্মিতব্য দু’টি সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপনঅনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, আমাদের নেত্রী তার প্রথম নির্বাচনী জনসভা সিলেট থেকে শুরু করবেন। সেই সভায় আপনারা সবাই দলে দলে যোগ দেবেন।
সিলেটের মানুষ বঙ্গবন্ধুকে ভালোবাসেন, আমাদের নেত্রী শেখ হাসিনাকে ভালোবাসেন। আগের জনসভায় আমরা কয়েক লাখ লোকের সমাবেশ দেখে এসেছি।

সেতুমন্ত্রী এ সময় আরো বলেন- সিলেটি প্রবাসীদের অবদান শেখ হাসিনা স্বীকার করেন। তাদের মূল্যায়ন করেন তিনি। এছাড়া সিলেটের যোগাযোগ ব্যবস্থার আমূল পরিবর্তন ঘটিয়েছে বর্তমান আওয়ামী লীগ সরকার।

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব ও  বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের নতুন মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

উল্লেখ্য, এই দু’টি সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আসার কথা ছিলো সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের। কিন্তু অনিবার্য কারণবশতঃ রবিবার রাতে হঠাৎ করে সিলেট সফর বাতিল করেন তিনি।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।