হরতাল চলাকালে ইমদাদ চৌধুরীর নেতৃত্বে বিএনপির মিছিল

সুরমা টাইমস ডেস্কঃ

 

বিএনপি কেন্দ্র আহুত রোববার হরতাল চলাকালে ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে গ্রেফতারের প্রতিবাদে সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরীর নেতৃত্বে নগরীতে পিকেটিং ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে মিছিলটি নগরীর বন্দরবাজার থেকে শুরু হয়ে গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ শেষে কালিঘাটে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে সমাপ্ত হয়।

 

মিছিলে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী , সাবেক সদস্য সচিব মিফতা সিদ্দিকী, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ইশতিয়াক সিদ্দিকী, মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সাবেক সদস্য মাহবুব কাদির শাহী, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহবুবুল হক চৌধুরী, বিএনপি নেতা লল্লিক আহমদ চৌধুরী, আব্দুর রহিম মল্লিক, বাচ্চু মিয়া,

সাব্বির আহমদ, সৈয়দ রহিম আলী রাশু, রাসেল আহমদ খান, এ কে এম ফজলুল হক ফজলু, যুবদল নেতা কয়েস আহমদ, অলিউর রহমান ওলি, স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুল হাসিম জাকারিয়া,

আজিজ খান সজিব, নুরুল হক মাসুম, শামীম আহমদ চৌধুরী, সাফওয়ান আহমদ কোরেশি, আব্দুস সালাম ও শামছুল ইসলাম প্রমূখ।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ বলেন, হামলা মামলা নির্যাতন চালিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন বন্ধ করা যাবেনা।

ফ্যাসিস্ট সরকারকে বিদায় নিতেই হবে। শনিবার পল্টনে বিএনপির শান্তিপূর্ণ মহাসমাবেশে সরকারী দলের নেতাকর্মী ও পুলিশের নগ্ন হামলা প্রমাণ করেছে আওয়ামী লীগ ফ্যাসিবাদী শাসন থেকে সরে আসতে পারেনি। এই সরকারের অধিনে নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়।

অবিলম্বে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ কারান্তরীণ সকল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দিতে হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।