স্টুডেন্টস ডেভেলপমেন্ট ফেডারেশন’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মিলনমেলা

সুরমা টাইমস ডেস্কঃ

স্টুডেন্টস ডেভেলপমেন্ট ফেডারেশন (এসডিএফ) সিলেট এর তৃতীয় বর্ষে পদার্পণ ও দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও স্বেচ্ছাসেবী মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে।

গত বুধবার (৪ অক্টোবর) সকাল ১১টায় সিলেট কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের হলরুমে স্টুডেন্টস ডেভেলপমেন্ট ফেডারেশনের উদ্যোগে এই আলোচনা সভা ও স্বেচ্ছাসেবী মিলনমেলার আয়োজন করা হয়।

স্টুডেন্টস ডেভেলপমেন্ট ফেডারেশনের প্রধান উপদেষ্টা ফয়সল আহমদ এর সভাপতিত্বে ও আরিফুর রহমান আরিফ এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট সুফি আলম সোহেল। প্রধান আকর্ষণের বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক আবু তাহের চৌধুরী। প্রধান বক্তার বক্তব্য রাখেন খাঁজা ইন্টারন্যাশনানের স্বত্ত্বাধিকারী মাওলানা সাদিক সালীম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আজকের সিলেটের সহ সম্পাদক সাংবাদিক মিজান মোহাম্মদ, এসডিএফ এর প্রতিষ্ঠাতা মো. সাজিদুর রহমান, সভাপতি আলী জুম্মান নাঈম, সদস্য আবিদ ফাহিম, মাইশা রহমান।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন রিহান খান। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ আরিফ। অনুষ্ঠানে সিলেটের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।