একটি অপশক্তি বাংলাদেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে : ভিপি শামীম

সুরমা টাইমস ডেস্কঃ

সিলেট জেলা যুবলীগের সভাপতি ও ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামীম আহমদ ভিপি বলেন,একটি অপশক্তি বাংলাদেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। স্বাধীনতার পরাজিত শক্তি আবারও মাথা চাড়া দিয়ে উঠার চেষ্ট করছে। বিএনপি জামায়াতসহ যেসব অপশক্তি এই অপচেষ্টা করছে তাদের মোকাবেলায় যুবলীগের প্রত্যেকটি নেতাককর্মী সজাগ থাকতে হবে।দেশী বিদেশী সকল ষড়যন্ত্রের দাতভাঙ্গা জবাব দিতে রাজপথে থাকতে হবে।

তিনি শনিবার(৩০ সেপ্টেম্বর) বিকেলে সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন,বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের দূরদর্শী সাংগঠনিক নেতৃত্বে যুবলীগের আমল পরিবর্তন ঘটেছে।আর এ কারণেই আজ সারাদেশে যুবলীগ স্বচ্ছ, পরিচ্ছন্ন ও ক্লিনি ইমেজের সংগঠন হিসেবে পরিচিতি পেয়েছে।পরশ – নিখিলের নেতৃত্বে আগামী জাতীয় সংসদ নির্বাচনে যুবলীগককে অগ্রনী ভূমিকা পালন করতে হবে।

আয়োজক সূত্র জানায়, আগামী নির্বাচনের আগে যুবলীগকে আরও সুশৃঙ্খল ও সুসংগঠিত করে গড়ে তোলার লক্ষ্যে এই সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম শুরু করা হয়েছে।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আপ্তাব আলী খালা মিয়া,সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাজাঙ্গীর আলম।

কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক আলাউ উদ্দিনের সভাপতিত্বে ও যুগ্ম আগবায়ক আব্দুর রহমান ও রাসেল আহমদের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন সিলেট জেলা যুবলীগের সহসভাপতি সুজিত চৌধুরী,যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার আলী,দপ্তর সম্পাদক সাজলু লস্কর, উপ দপ্তর মনিরুল হক পিনু,সহ-সম্পাদক মহিউদ্দিন মহি, রাজিব আহমদ চৌধুরী, ফেরদৌস আলম বেগ, শাহিদুর রহমান সাহেদ, সদস্য আনসার উদ্দিন, মোঃ সাইদুল ইসলাম, মোঃ রাসেল আহমদ,কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য জাফর দেওয়ান, তোফাজ্জল হোসেন,জামাল আহমদ,জুয়েল আহমদ,ইউনিয়ন যুবলীগের নেতৃবৃন্দেন মধ্যে বক্তব্য রাখেন,ইয়াসিন আরাফাত,মতিউর রহমান মতি,চান মিয়া মজনু,জমির হোসেন,কুদ্দুছ মিয়া,মোঃ শহিদুর রহমান।প্রমুখ

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।