এগ্রোমেট ফার্মস পিএলসির দোয়া মাহফিল অনুষ্ঠিত

এগ্রোমেট ফার্মস পিএলসি এর এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেল ৫টায় প্রধান কার্যালয় উদ্বোধন উপলক্ষে নগরীর পূর্ব জিন্দাবাজারস্থ আর.বি কমপ্লেক্স এর ৪র্থ তলায় এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এগ্রোমেট ফার্মস পিএলসি এর ম্যানেজিং ডিরেক্টর আজিজুল্লাহ শরীফ।
আব্দুল্লাহ আল মাহমুদ এর পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, চেয়ারম্যান প্রকৌশলী সারফুদ্দিন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মো. আজিজুল হক, ডিরেক্টর ফিন্যান্স মো. আফজল হোসাইন, ডিরেক্টর এগ্রিকালচার মো. খালিকুজ্জামান, ডিরেক্টর একোয়াকালচার মো. মাহফুজুর রহমান, ডিরেক্টর এভিয়েন প্রোডাকশন মো. আব্দুল হাকিম, ডিরেক্টর লাইভস্টক মো. আলাউর রহমান,

ডিরেক্টর পারচেজ মনির উল্লাহ, ডিরেক্টর মার্কেটিং সোহেল রানা, ডিরেক্টর কমিউনিকেশন সৈয়দ মিনহাজুর রাহমান মাহির, ডিরেক্টর প্রকৌশলী মোহাম্মদ জারীফ বুলবুল, সাঈদ আহমদ, মো: তৌহিদুল ইসলাম, মোহাম্মদ আব্দুস সবুর, মো: শাহীদ উল্লাহ ভূইয়া, নওশাদ আল মুক্তাদির।

অনুষ্ঠানে এগ্রো ভিত্তিক নানা রকম প্রকল্প নিয়ে বিষদভাবে পরামর্শ হয় এবং নিরাপদ খাদ্য উৎপাদন ও মানুষের অর্থনৈতিক সমৃদ্ধি নিয়ে বিভিন্ন ধরনের পর্যালোচনা হয়। পাশাপাশি কোম্পানির কার্যক্রমকে হালালভাবে, বৈধভাবে এবং প্রচলিত আইনের নিয়ম মেনে ব্যবসা পরিচালনার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

—বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।