সিলেট মহানগর বিএনপির নবগঠিত ৫ ওয়ার্ডের পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটির অনুমোদন

সুরমা টাইমস ডেস্কঃ

সিলেট মহানগরের নবগঠিত বর্ধিত ওয়ার্ডের সাংগঠনিক কার্যক্রম গতিশীল করা ও চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনকে বেগবান করার লক্ষ্যে নবগঠিত ওয়ার্ডসমূহের মধ্যে ৩১, ৩২, ৩৩, ৩৪ ও ৩৫ নং ওয়ার্ড বিএনপির পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। এর আগে ৫টি ওয়ার্ডে শুধু আহ্বায়কের নাম ঘোষণা করা হয়েছিল।

সোমবার (১১ সেপ্টেম্বর) রাতে উপরোল্লিখিত নবগঠিত ৫টি ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন করেছেন সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরী। যা সোমবার (১১ সেপ্টেম্বর) থেকে কার্যকর হবে।

আগামী ১ মাসের মধ্যে পাড়া কমিটি সম্পন্ন করে মহানগর বিএনপিকে অবহিত করার জন্য অনুমোদিত পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটিকে নিদের্শনা দেয়া হয়েছে।

নবগঠিত ৫টি ওয়ার্ডের পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ হলেন:—

৩১নং ওয়ার্ড : আহ্বায়ক মোঃ রাজন মিয়া, সদস্য হলেন- শাহাব উদ্দিন, নিজাম মিয়া, মোঃ আবুল কালাম, লিয়াকত আলী, লায়েছ আহমদ, গিয়াস মিয়া, মইন উদ্দিন, কবির মিয়া, রুবেল আহমদ, আয়াছ মিয়া, সাজ্জাদ মিয়া ও হারুন রশিদ।

৩২নং ওয়ার্ড : আহ্বায়ক আমিনুল ইসলাম (আমিন), সদস্য হলেন- মোঃ মছব্বির আলী, রুমেল আহমদ, বশির আহমদ, ইউসুফ আহমদ, মির্জা জায়েদুর রহমান, আব্দুল মতিন, মোঃ সুহেল মিয়া, হাবিবুর রহমান হাবিব, ছায়েদ আহমদ, হেলাল মিয়া, আহমেদ ইমু ও মোঃ জিয়াউর রহমান (সুমন)।

৩৩নং ওয়ার্ড : আহ্বায়ক আব্দুল মুনিম, সদস্য হলেন- তাজুল ইসলাত তাজ, সিরাজুল ইসলাম, আব্দুল হাই জুনেল, নাজির খান (চান মিয়া), দুলাল আহমদ, আব্দুস শুকুর, আব্দুল মালেক, খাইরুল ইসলাম, মোহাম্মদ গিয়াস, মোহাম্মদ আলমগীর, আব্দুল মোতাকাব্বির চৌধুরী সাকি ও আহসানুল আজিজ লস্কর পাশা।

৩৪নং ওয়ার্ড : আহ্বায়ক ফখর উদ্দিন আহমদ পংকী, সদস্য হলেন- আব্দুল মালেক, সালেহ আহমদ, জামাল আহমদ, শাহ আলম, মীর কয়েছ আহমদ, সাইফুল ইসলাম, জয়নাল আহমদ, মীর মোঃ মুক্তার আলী, মাসুদ আলী মাসুম, সুমন আহমদ, এনামুল কবির চৌধুরী সুহেল ও মিজানুর রহমান মিজান।

৩৫নং ওয়ার্ড : আহ্বায়ক সেলিম আহমদ সেলু, সদস্য হলেন- আব্দুল ওয়াহিদ সুহেল, মাহবুবুল হক চৌধুরী, আব্দুর রহমান, রুহুল কুদ্দুছ চৌধুরী হামজা, সুয়েজ হোসেন, খুরশেদ আহমদ খুশু, শহিদুল ইসলাম কাদির, কবির উদ্দিন, আলমগীর হোসেন, আজিজুর রহমান মিসবাহ, মোঃ মহি উদ্দিন (মুহিম) ও নুরুল হক মাসুম।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।