সিলেটে নিহত অটোরিকশা চালকের পরিবারের কাছে গাড়ীর চাবি হস্তান্তর

সিলেট আখালিয়া নতুন বাজারস্থ দুসকী এলাকার বাসীন্দা- সিএনজিচালিত অটোরিকশা শ্রমিক হানিফ আলী (৩২) হঠাৎ অসুস্থ হয়ে মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। তিনি মৃত্যুকালে স্ত্রী ও ছোট ৩ সন্তান দুই ছেলে এবং এক মেয়ে রেখে গেছেন।

নিহত শ্রমিক আখালিয়া নতুন বাজার শাখা সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব ছিলো।

নিহত হানিফ আলীর পরিবারে কথা চিন্তার করে মানুষ মানুষের জন্যে, জীবন জীবনের জন্যে, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না? নিশ্চয়ই পারে…আর তাই তো মানুষের কল্যাণে বারবার এগিয়ে আসে মানবতায় সমাজের সাহসী মানবিক মানুষেরা। তাই আখালিয়া নতুন বাজারে ব্যবসায়ী রথীন্দ্র দাস ভক্তর ও নতুন বাজার শাখা সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের যৌথ উদ্যোগে দেশ বিদেশী বিভিন্ন মানুষের দেওয়া সহযোগিতায় নিহত শ্রমিক পরিবারে হাতে গতকাল (৩০শে আগষ্ট) রোজ বুধবার দুপুরের আর্থিক সহয়তায় হিসাবে একটি টমটম গাড়ীর চাবিসহ হস্তান্তর করা হয়। এসময় তাহারা পরিবারকে ভবিষ্যতে সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এসময় উপস্থিতি ছিলেন, দুসকী এলাকার বিশিষ্ট মুনব্বী শাহীন মিয়া, দিলোয়ার হোসেন,আখালিয়া নতুন বাজারে ব্যবসায়ী রথীন্দ্র দাস ভক্ত, সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের আখালিয়া নতুন বাজার শাখা উপদেষ্টা বাবুল মিয়া, বাচ্চু মিয়া, সভাপতি মো: লিটন মিয়া, সদস্য শফিক মিয়া, রাজু মিয়া, মো: শাহিন মিয়া, মো: সমসের আলী, মো: শেখ ইউসুফ আলী, মো: দুলাল মিয়া, আমীর আলীসহ অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।

 

 

—বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।