বিভাগীয় তারুন্যের সমাবেশ সফলে পথ সভা ও লিফলেট বিতরণ

সুরমা টাইমস ডেস্কঃ

 

সিলেট জেলা ও মহানগর যুবদল, স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের যৌথ উদোগে আগামী ৯ জুলাই বিভাগীয় তারুন্যের সমাবেশ সফলের লক্ষ্যে পথ সভা ও লিফলেট বিতরণ করা হয়েছে। মঙ্গলবার কোর্ট পয়েন্টে এই কর্মসূচী পালন করা হয়।

পথ সভায় বক্তব্য রাখেন যুবদলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক যুবনেতা শফিকুল ইসলাম মিল্টন, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও ছাত্রদলের সাবেক সভাপতি রাজিব আহছান, ছাত্রদলের সাধারণ সম্পাদক ছাত্রনেতা সাইফ মাহমুদ জুয়েল।

জেলা যুবদল সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিনের সভাপতিত্বে এবং সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাহবুবুল হক চৌধুরী ও সিলেট মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বি আফসানের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবদলের সভাপতি নেওয়াজ বক্ত তারেক, সিলেট জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দুল আহাদ খান জামাল, সদস্য সচিব শাকিল মোর্শেদ,

জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা সম্রাট, মহানগর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আফসর খান, মহানগর ছাত্রদলের সভাপতি সুদিপ জ্যোতি এশ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দিনার প্রমূখ।

পথ সভায় বক্তারা বলেন, আওয়ামীলীগ ডিজিটাল বাংলাদেশের শ্লোগান দিয়ে দেশের মানুষকে বোকা বানিয়ে স্বৈরাচারী কায়দায় দেশের রাষ্ট্রক্ষমতা দখল করে আছে।

আর এখন তারা এখন তথাকথিত স্মার্ট বাংলাদেশের স্লোগান দিয়ে দেশের তরুণ সমাজকে বোকা বানাতে চায়। দেশের তরুণ সমাজ বোকা নয়, তারা আজ জেগে উঠেছে। দেশের সর্বস্থরের মানুষের ন্যায় তরুণ সমাজও এই ফ্যাসিস্ট সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না।

তাই দেশ বাঁচাতে আগামী ৯ জুলাই সিলেট বিভাগীয় তারণ্যের সমাবেশে দলে দলে যোগদান করে স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে আন্দোলনে অংশ নিন। সময় আর বেশী বাকি নেই জনগনের বিজয় অনিবার্য।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।