গণতন্ত্র পুনরুদ্ধার ও ভোটাধিকার প্রতিষ্ঠায় সিলেটে তারুণ্যের সমাবেশ ইতিহাস সৃষ্টি করবে —শাহনেওয়াজ বক্ত তারেক

সুরমা টাইমস ডেস্কঃ

সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহনেওয়াজ বক্ত চৌধুরী তারেক বলেছেন, আওয়ামী ফ্যাসিবাদী সরকারের সময় দ্রুত ফুরিয়ে আসছে। ক্ষমতা হারানোর ভয়ে তারা পাগলের প্রলাপ বকতে শুরু করেছে। দেশ জাতি আজ চরম ক্রান্তিকাল অতিবাহিত করলেও আওয়ামীলীগ দুর্নীতি লুটপাটের মাধ্যমে নিজেদের আখের গোছাতে ব্যস্ত।

এভাবে কোন দেশ চলতে পারেনা। আমাদের নেতা মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান দেশে বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন।
আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া সেই গণতন্ত্রকে বিকশিত করেছেন। আর আওয়ামী লীগ গণতন্ত্র হত্যা করে বাকশাল প্রতিষ্ঠা করতে চায়। আমাদের অভিভাবক তারেক রহমান গণতন্ত্র পুনরুদ্ধারের ডাক দিয়েছেন।

যুবদল অতীতের ন্যয় এখনো রাজপথে আছে। গণতন্ত্র পুনরুদ্ধার ও ভোটাধিকার প্রতিষ্ঠায় আগামী ৯ জুলাইয়ের সিলেট বিভাগীয় তারুণ্যের সমাবেশ সফল করতে যুবদল নেতাকর্মীদের অতন্দ্র প্রহরীর ভুমিকা পালন করতে হবে।

 

তিনি শনিবার রাতে আগামী ৯ জুলাইয়ের সিলেট বিভাগীয় তারুণ্যের সমাবেশ সফলের লক্ষ্যে জেলা ও মহানগর যুবদলের প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় সিলেট বিভাগীয় সহ-সাধারণ সম্পাদ মকসুদ আহমদ এবং মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা সম্রাট হোসেনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন।

নগরীর তাতীপাড়াস্থ মহানগর বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় জেলা ও মহানগর যুবদলের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। সভায় আগামী ৯ জুলাই যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল আয়োজিত তারুণ্যের সমাবেশ সফল করতে বিভিন্ন সিদ্ধান্ত গৃহিত হয়।

সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন তার বক্তব্যে বলেন, আমরা শহীদ জিয়ার আদর্শের সৈনিক। গণতন্ত্র পুনরুদ্ধারের চলমান আন্দোলন, লড়াই-সংগ্রামে সর্বোচ্চ ত্যাগ শিকারে প্রস্তুত রয়েছি। আগামী ৯ জুলাই সিলেট বিভাগীয় তারুণ্যের সমাবেশে ইতিহাস সৃষ্টি করতে যুবদলের সর্বস্তরের নেতাকর্মীদের অগ্রনী ভুমিকা পালন করতে হবে।

 

সভায় সিলেট জেলা ও মহানগর যুবদলের আহবায়ক কমিটির সাবেক নেতৃবৃন্দের মধ্যে থেকে উপস্থিত ছিলেন, তাফাজ্জল হোসেন বেলাল, আক্তার আহমদ, মইনুল ইসলাম মন্জুর, মিজানুর রহমান নেছার, লিটন আহমেদ, অলি চৌধুরী, কয়েছ আহমদ, এমদাদুল হক স্বপন, জুনেদ আহমদ, কল্লোল জ্যোতি বিশ্বাস জয়, মাহফুজ চৌধুরী, মুজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, রায়হান আহমদ, জি এম বাপ্পি, জামিল আহমদ, উসমান গনি, আলী আহমদ আলম, এনামুল হক চৌধুরী শামীম ও আমিনুল ইসলাম আমিন প্রমূখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।