নির্বাচিত হলে ব্যবসায়ীদের সুযোগ সুবিধা বাড়ানো হবে: আনোয়ারুজ্জামান

সুরমা টাইমস ডেস্কঃ

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীনত প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, সিলেটে ব্যবসায়ীদের সব অসুবিধা দূর করার পাশাপাশি তাদের সুযোগ সুবিধা আরও বাড়ানো হবে। নৌকার জয় নিশ্চিত হলে যাবতীয় অশান্তির কারণ দূর করে সবক্ষেত্রে শান্তি প্রতিষ্ঠায় কাজ করবো। আপনাদের সেবক হয়ে কাজ করার সুযোগ চাই। তাই আগামী ২১ জুনের নির্বাচনে সবাই ঐক্যবদ্ধভাবে নৌকায় ভোট দিন।

তিনি আজ সোমবার (১২জুন) দুপুর ১২টার দিকে নগরীর দক্ষিণ সুরমার বাবনা পয়েন্ট এলাকায় এক নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

সভায় তিনি আরও বলেন, সিলেটের ব্যবসাযীরা নানা সমস্যায় জর্জরিত। তাদের সবগুলো সমস্যা সম্পর্কে আমি অবগত। এ নিয়ে আমি ব্যাপক কাজ করছি।

সাধারণ ব্যবসায়ী থেকে শুরু করে বিভিন্ন সংগঠনের নেতাদের সাথে আলাপ করছি। সমস্যাগুলো জানার পাশাপাশি তা সমাধানের উপায় নিয়েও কাজ করছি। ইনশাল্লাহ, আপনাদের ভালোবাসা পেয়ে নগরভবনে যেতে পারলে সবগুলো সমস্যা অবশ্যই সমাধান করা হবে। আমি আপনাদের ভালোবাসা চাই।
এর আগে ও পরে তিনি বাবনা পয়েন্ট এলাকায় গণসংযোগ করেন। স্থানীয় ব্যবসায়ী পথচারী ও অধিবাসীদের সঙ্গে একান্ত কথা বলেন ও লিফলেট বিতরণ করেন।

এসময় ব্যবসায়ীরা ও শ্রমিক নেতারা তাদের বিভিন্ন সমস্যা নিয়ে আনোয়ারুজ্জামান চৌধুরীর সাথে খোলামেলা কথা বলেন। তারা জলাবদ্ধতা, সিটি করপোরেশনের ট্যাক্স হ্রাসকরণ বিষয়ে তার মনোযোগ আকর্ষণ করেন।

তিনি খুব গুরুত্বসহকারে তাদের বক্তব্য শোনেন এবং সবার ভালোবাসায় নৌকা নির্বাচিত হলে আলাপ-আলোচনার ভিত্তিতে এসব সমস্যা সমাধানের আশ্বাবাস দেন।

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সমম জেলা ট্রাক পিকআপ কাভার্ড ভ্যান মালিক সমিতির সভাপতি গোলাম হাদী সয়ফুল, সিলেট জেলা বাস-মিনিবাস-কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মইনুল ইসলাম, সিলেট জেলা বাস-মিনিবাস – কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আবদুল মুহিম, শাহ মো. দিলওয়ার, মো. দিলু মিয়া, আব্দুস সালাম ছাড়াও বিভিন্ন ইউনিয়নের মালিক-শ্রমিক নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।