সিসিক নির্বাচন: মেয়র প্রার্থীরা কে কোন প্রতীক পেলেন

সুরমা টাইমস ডেস্কঃ

 

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে প্রতীক বরাদ্দ করা হয়েছে। আজ শুক্রবার (২রা জুন) সকালে সিলেট আঞ্চলিক নির্বাচন কার্যালয় থেকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। শুরুতেই মেয়র প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়।

আজ শুক্রবার সকালে সিলেটের আঞ্চিলক নির্বাচন কার্যালয়ে দিনভর মেয়র এবং কাউন্সিলর পদপ্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হয়।

সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও সিলেট সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ফয়সল কাদির প্রার্থীদের হাতে প্রতীক তুলে দেন।

 

মেয়র পদপ্রার্থীরা কে কোন প্রতীক পেলেন:-

সিলেট সিটি নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাতজন। এদের মধ্যে দলীয় চার প্রার্থী দলের নির্ধারিত চারটি প্রতীক পান।

আওয়ামী লীগের মো. আনোয়ারুজ্জামান চৌধুরীকে নৌকা, জাতীয় পার্টির নজরুল ইসলাম বাবুলকে লাঙ্গল, ইসলামী আন্দোলন বাংলাদেশের মাহমুদুল হাসানকে হাতপাখা এবং জাকের পার্টির মো. জহিরুল আলমকে গোলাপফুল প্রতীক দেয়া হয়।

এ ছাড়া স্বতন্ত্র মোহাম্মদ আবদুল হানিফ কুটু পেয়েছেন ঘোড়া, মো. ছালাহ উদ্দিন রিমন পেয়েছেন ক্রিকেট ব্যাট এবং মো. শাহজাহান মিয়া বাস গাড়ি প্রতীক পান।

প্রতীক বরাদ্দের পর আজ থেকেই শুরু হল আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা। আগামী ২১শে জুন সিলেট সিটি করপোরেশনে ইভিএমে ভোটগ্রহণ হবে।

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।