দেশের অর্থনৈতিক উন্নয়নে মটর সেক্টরের ব্যবসায়ীরা অসামান্য অবদান রাখছেন

বাংলাদেশ মটর পার্টস ও টায়ার টিউব ব্যবসায়ী সমিতির পরিচিত সভা::

 

বাংলাদেশ মটর পার্টস ও টায়ার টিউব ব্যবসায়ী সমিতির কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের ২০২৩—২০২৫ সেশনের নিবার্চনে সম্মিলিত ব্যবসায়ী ঐক্য পরিষদের প্যানেল পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২১ মে) নগরীর একটি অভিজাত হোটেলে সংগঠনের সিলেট সার্কেলের উদ্যোগে এ পরিচিতি সভার আয়োজন করা হয়।

বাংলাদেশ মটর পার্টস ও টায়ার টিউব ব্যবসায়ী সমিতির সিলেট সার্কেলের সিনিয়র সহ—সভাপতি মো. আবুল হোসেনের সভাপতিত্বে ও কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুস সাদেক লিপনের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ মটর পার্টস ও টায়ার টিউব ব্যবসায়ী সমিতির কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি ও সম্মিলিত ব্যবসায়ী ঐক্য পরিষদের প্যানেল নেতা হাজি মাহমুদুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে হাজি মাহমুদুর রহমান বলেন, বাংলাদেশ মটর পার্টস ও টায়ার টিউব ব্যবসায়ী সমিতির সদস্যরা সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা পরিচালনা করে আসছে।

 

দেশের অর্থনৈতিক উন্নয়নে মটর সেক্টরের ব্যবসায়ীরা অসামান্য অবদান রাখছেন। সঠিকভাবে ব্যবসা পরিচালনা ও বিভিন্ন সমস্যা সমাধানে সকল সময় একটি শক্তিশালী সংগঠন ও কমিটির প্রয়োজন হয়। তাই বাংলাদেশ মটর পার্টস ও টায়ার টিউব ব্যবসায়ী সমিতির কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের নিবার্চনে সকল ব্যবসায়ীদের ন্যায় বিচার ও মূল্যায়নের লক্ষ্যে সম্মিলিত ব্যবসায়ী ঐক্য পরিষদকে পূর্ণ প্যানেলে নির্বাচিত করার আহবান জানাচ্ছি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিনিয়র সহ—সভাপতি হাজী মোবারক আলী, সাধারণ সম্পাদক হাজী আসলাম, কেন্দ্রীয় সদস্য মো. সাজ্জাদুর রহমান সবুজ, মো. আমজাদ হোসেন খান ।

 

স্বাগত বক্তব্য রাখেন সিলেট সার্কেলের সেক্রেটারি আব্দুস সালাম আনু। শুভেচ্ছা বক্তব্য রাখেন রুহেল আলম, সহ—সভাপতি এম এ জামান সোহেল, সহ—সভাপতি কয়েছ আহমদ চৌধুরী, কনভেনার জাকির হোসেন চৌধুরী, সহ— সাধারণ সম্পাদক মখতার আহমদ, অর্থ সম্পাদক কামরুল হুসাইন চৌধুরী, প্রমূখ।

 

সভার শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন আনোয়ার হোসেন আনু।

 

 

—বিজ্ঞপ্তি ।।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।